ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

৭ দফা দাবিতে স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয় অভিমুখে বাপসুর পদযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
৭ দফা দাবিতে স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয় অভিমুখে বাপসুর পদযাত্রা ৭ দফা দাবিতে স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয় অভিমুখে বাপসুর পদযাত্রা

ঢাকা: ৭ দফা দাবিতে স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা করেছে বাংলাদেশ ফিজিওথেরাপি স্টুডেন্ট ইউনিয়ন (বাপসু)।

বুধবার (২১ অক্টোবর) দুপুর ১২ টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি শেষে স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয় অভিমুখে এ পদযাত্রা শুরু করা হয়।

মানববন্ধনে বাংলাদেশ ফিজিওথেরাপি স্টুডেন্ট ইউনিয়ন এর পক্ষ থেকে বক্তব্য রাখেন  সংগঠনের আহ্বায়ক নুজাইম খান  প্রান্ত, আবু বক্কর সিদ্দিক, পার্থ কুমার সরকার, সালাউদ্দিন মুন প্রমুখ।  

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাস্থ্যসেবা বিভাগের মহাপরিচালক বারবার আমাদেরকে আশ্বাস দেওয়ার সত্ত্বেও এখন পর্যন্ত কোনো সমাধান দেননি। সেই প্রেক্ষিতে আমরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করতে বাধ্য হচ্ছি। আমরা এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। আমাদের দাবি আদায় করে রাজপথ ছাড়বো।  

বাংলাদেশ ফিজিওথেরাপি স্টুডেন্ট ইউনিয়ন স্বাস্থ্যমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা শেষে স্বাস্থ্যমন্ত্রী বরাবর ৭ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি দেয়।  

৭ দফা দাবির মধ্যে অন্যতম দাবিগুলো হচ্ছে, অতিসত্বর বাংলাদেশ কলেজ অব ফিজিওথেরাপি ভবন নির্মাণ করতে হবে, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ইন্টার্ন ফিজিওথেরাপিস্টের ভাতা দিতে হবে, অনতিবিলম্বে ফিজিওথেরাপিস্টদের জন্য প্রথম শ্রেণীর পদ সৃজন করে নিয়োগ দান করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
আরকেআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।