ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৬৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জুন ২৭, ২০২০
করোনায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৬৭

সিলেট: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে নতুন করে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগটিতে মৃতের সংখ্যা পৌঁছেছে ৬৭ জনে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, নতুন করে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ২ জন, নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল একজন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। তবে তাদের পরিচয় নিশ্চিত করেননি তিনি।

সিলেট বিভাগে মৃত ৬৭ জনের মধ্যে শুধু সিলেট জেলায়ই মারা গেছেন ৫২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারে ৪ জন।

এদিকে, সিলেট বিভাগের চার জেলায় ২৫৪ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ৮৬ জন, সুনামগঞ্জে ১০০ জন, হবিগঞ্জে ৬২ ও মৌলভীবাজারে ৬ জন।

সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা চয়ন রায় বলেন, হাসপাতালে ভর্তি ৮৬ জনের মধ্যে করোনা পজিটিভ ৭৬ জন ও করোনা সন্দেহে ১০ জন চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে আইসিইউতে করোনা পজিটিভ ৬ জনসহ ১০ জন চিকিৎসাধীন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, শনিবার (২৭ জুন) পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৫৮ জন। এরমধ্যে ২১৮০ জন সিলেট জেলায়, ৯২৭ জন সুনামগঞ্জে, ৫৩৭ জন হবিগঞ্জে এবং মৌলভীবাজারের ৪১৪ জন।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এনইউ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।