bangla news

ঈদেও সচল থাকবে না’গঞ্জ করোনা হাসপাতাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৪ ১:৩৯:২২ পিএম
নারায়ণগঞ্জ জেলা করোনা হাসপাতাল।

নারায়ণগঞ্জ জেলা করোনা হাসপাতাল।

নারায়ণগঞ্জ: ঈদের দিনে নারায়ণগঞ্জ জেলা করোনা হাসপাতালের (খানপুর ৩শ শয্যা  হাসপাতাল) ল্যাব, নমুনা সংগ্রহ, সেবাদান, জরুরি বিভাগের কার্যক্রম, আউটডোর সেবাসহ সব ধরনের কার্যক্রম চালু থাকবে। এদিন হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত রোগী, স্বাস্থ্যকর্মীসহ সবার জন্য বিশেষ আয়োজন করা হয়েছে। 

রোববার (২৪ মে) দুপুরে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঈদের দিন আমার পক্ষ থেকে হাসপাতালের চিকিৎসাধীন রোগীদের জন্য বিশেষ সেমাইয়ের আয়োজন ও মিষ্টি মুখ করানো হবে। এছাড়া হাসপাতালের পক্ষ থেকে বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে। হাসপাতালের চিকিৎসকরা, স্বাস্থ্যকর্মীসহ সবাই এবার পরিবার ছাড়া ঈদ করছেন। আমরা করোনা যোদ্ধারা একটি পরিবার। এ পরিবারের সবাই মিলে ঈদে সেবা দেওয়ার মাধ্যমে ঈদের আনন্দ উপভোগ করবো।

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের মোট কর্মরত রয়েছেন ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। এর মধ্যে ৩৮ জন চিকিৎসক, ১৬৪ জন নার্স ও ১২৭ জন স্টাফ রয়েছেন। এরই মধ্যে হাসপাতালে সেবা দিতে গিয়ে ৫৪ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন। এদের মধ্যে ৪৫ জন আক্রান্ত স্বাস্থ্যকর্মী সুস্থ হয়ে ফিরেছেন। 

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মে ২৪, ২০২০
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-24 13:39:22