ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ময়মনসিংহে টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, মে ২১, ২০২০
ময়মনসিংহে টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন .

ঢাকা: ময়মনসিংহ সিটি করপোরেশনে (মসিক) টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (২০ মে) টেলিমিডিসিন সেন্টারের উদ্বোধন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু। বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে হাসপাতালে না গিয়ে ঘরে থেকে সাধারণ রোগসমূহের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এ উদ্যোগ গ্রহণ করা হয় বলে জানায় সিটি করপোরেশন কর্তৃপক্ষ।

০১৮৯৩-৩৮২৫৬২ নম্বরে কল করে বিনামূল্যের এ টেলিমেডিসিনসেবা গ্রহণ করতে পারবেন ময়মনসিংহ সিটি করপোরেশনের যেকোন নাগরিক।

ময়মনসিংহ সিটি করপোরেশনের উদ্যোগে সার্বিক সহায়তা করছে ‘মাই ডক্টর হোম হেলথ কেয়ার সার্ভিসেস’।

 টেলিমেডিসিন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে মেয়র ইকরামুল হক টিটু বলেন, এ টেলিমডিসিন সেবার মাধ্যমে ময়মনসিংহ মহানগরীর বাসিন্দাদের জন্য চিকিৎসাসেবাকে সকলের দোরগোড়ায়ে পৌঁছে দেওয়া সম্ভব হবে। এছাড়াও সন্দেহভাজন করোনা রোগীর ক্ষেত্রে টেলিমেডিসিন সেন্টারের এসএমএস সুপারিশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এবং এস কে হাসপাতালে গ্রহণ করা হবে।

 উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন ময়মনসিংহ শাখার সভাপতি ডা. মতিউর রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক ডা. এইচ এ তারা গোলন্দাজ, মাই ডক্টর হোম হেলথ কেয়ার সার্ভিসেস এর অন্যতম প্রতিষ্ঠাতা আশিকুল পাঠান সেতু, উপদেষ্টা ডা. মিথুন সরকার, ডা. রুহুল আমিন তুহিন, মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকারসহ সিটি করপোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, মে ২১, ২০২০
এসএইচএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।