ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

না’গঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন ৭২ আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-০৫ ০৪:০৬:৩৬ পিএম
না’গঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন ৭২ আক্রান্ত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (খানপুর ৩০০ শয্যা হাসপাতাল) চিকিৎসাধীন ৭২ আক্রান্ত রোগী ভালো আছেন এবং তারা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

মঙ্গলবার (৫ মে) বিকেলে বাংলানিউজকে এমন তথ্য জানিয়েছেন হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয়। দুপুর পর্যন্ত এ হাসপাতালে মোট ৭২ জন করোনা আক্রান্ত (কোভিড-১৯) রোগী ভর্তি হয়েছেন।

ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় জানান, এখানে যারা ভর্তি আছেন তাদের চিকিৎসাসেবা চলছে এবং তারা সবাই ভালোর দিকে। দুপুর পর্যন্ত আমাদের হাসপাতালে ৭২ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি আছেন। আমাদের চিকিৎসক ও নার্সসহ সব স্বাস্থ্যকর্মী তাদের পাশে থেকে চিকিৎসাসেবা নিচ্ছেন। আক্রান্তদের সবাই সুস্থতার পথে আছেন।

তিনি জানান, এখানে রোগীদের আইসোলেট করে আলাদা আলাদাভাবে রাখা হয়েছে এবং আমাদের স্বাস্থ্যকর্মীরা ২৪ ঘণ্টাই তাদের চিকিৎসাসেবা দিচ্ছেন। ইনডোর, আউটডোর সবখানেই আমাদের চিকিৎসক ও নার্সরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। বুধবার (৬ মে) থেকে ল্যাবের কার্যক্রম শুরু হবে এবং আমরা এখান থেকে টেস্ট কার্যক্রমও পরিচালনা করবো।

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের মোট ৩২৯ জন স্বাস্থ্যকর্মী কর্মরত রয়েছেন। যার মধ্যে ৩৮ জন চিকিৎসক, ১৬৪ জন নার্স এবং ১২৭ জন স্টাফ রয়েছেন। এর মধ্যে এ হাসপাতালে সেবা দিতে গিয়ে এখানে ৪৭ জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ০৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa