ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মাদারীপুরে আক্রান্ত বেড়ে ৩৮ জন, সুস্থ ২২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মে ৪, ২০২০
মাদারীপুরে আক্রান্ত বেড়ে ৩৮ জন, সুস্থ ২২

মাদারীপুর: গত ২৪ ঘণ্টায় মাদারীপুরে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো দুইজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৮ জনে। তাদের মধ্যে রয়েছেন মাদারীপুর সদর উপজেলায় ১০ জন, শিবচরে ২০  জন, রাজৈরে সাতজন এবং কালকিনিতে একজন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সদর উপজেলার ৪ জন এবং কালকিনি ও শিবচর উপজেলায় একজন করে মোট ৬ জন সুস্থ হয়ে বাড়ি গেছেন।

সোমবার (৪ মে) দুপুরে জেলার সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তাদের মধ্যে একজন শিবচর উপজেলার পৌরসভা এলাকার ফল ব্যবসায়ী ও অন্য ঢাকা থেকে আসা রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামের যুবক। দুজনেরই বয়স ২০ বছর।

জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, মাদারীপুরে করোনা আক্রান্ত ছয়জন সুস্থ হয়ে যাওয়ায় সোমবার ছাড়পত্র দিয়েছে সদর হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের মধ্যে সদর উপজেলার চারজন এবং শিবচর ও রাজৈর উপজেলায় একজন করে ছাড়পত্র পান। এ পর্যন্ত মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন, এখনো চিকিৎসাধীন আছেন ১৪ জন। মারা গেছেন দুইজন।

এদিকে গত ২৪ ঘণ্টায় ঢাকায় ১০২টি নমুনা পাঠানো হলেও ৫৫টির রিপোর্ট হাতে পেয়েছে স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে ২ জনের করোনা পজিটিভ আসে। সর্বমোট ৫৭৭টি নমুনা পাঠিয়ে প্রাপ্ত রিপোর্টের সংখ্যা ৫৫৪টি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ০৪, ২০২০
এনটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad