ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সুস্থ হয়ে উঠছেন না’গঞ্জ করোনা হাসপাতালের ৬৭ রোগী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মে ৩, ২০২০
সুস্থ হয়ে উঠছেন না’গঞ্জ করোনা হাসপাতালের ৬৭ রোগী 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (খানপুর ৩শ শয্যা হাসপাতাল) ভর্তি হয়ে চিকিৎসাসেবা নেওয়া ৬৭ জন আক্রান্ত রোগী ভালো আছেন এবং তারা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

রোববার (৩ মে) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয়।  দুপুর পর্যন্ত এ হাসপাতালে মোট ৬৭ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন।

ডা.  মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় বলেন, এখানে যারা ভর্তি আছেন তাদের চিকিৎসাসেবা চলছে এবং তারা সবাই ভালোর দিকে। দুপুর পর্যন্ত আমাদের হাসপাতালে ৬৭ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি আছেন। আমাদের ডাক্তার-নার্সসহ  স্বাস্থ্যকর্মীরা তাদের পাশে থেকে চিকিৎসাসেবা দিচ্ছেন। আক্রান্তদের সবাই সুস্থতার পথে।  

তিনি আরো বলেন, এখানে রোগীদের আইসোলেট করে আলাদা আলাদাভাবে রাখা হয়েছে এবং আমাদের স্বাস্থ্যকর্মীরা ২৪ ঘণ্টাই তাদের চিকিৎসাসেবা দিচ্ছেন। ইনডোর, আউটডোর সবখানেই আমাদের ডাক্তার-নার্সরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন।  

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের মোট কর্মরত রয়েছেন ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। যার মধ্যে ৩৮ জন ডাক্তার, ১৬৪ জন নার্স এবং ১২৭ জন স্টাফ। ইতোমধ্যে এ হাসপাতালে সেবা দিতে গিয়ে এখানে ৪৭ জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।   

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা,  মে ৩, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।