ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মোবাইলে সেবা দেবেন ৩০ লিভার বিশেষজ্ঞ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মে ২, ২০২০
মোবাইলে সেবা দেবেন ৩০ লিভার বিশেষজ্ঞ ছবি: সংগৃহীত

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী সাধারণ ছুটির দিনগুলোতে জনগণের সুবিধার্থে ঘরে থেকে চিকিৎসা সেবা গ্রহণের সুযোগ করে দিচ্ছে ফোরাম ফর দ্য স্টাডি অব দ্য লিভার বাংলাদেশ।

শনিবার (২ মে) ফাউন্ডেশনের চেয়ারম্যান শহীদজায়া শ্যামলী নাসরিন চৌধুরী ও চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কোভিড সংক্রমণের এই দুর্যোগ মুহূর্তে লিভার রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা সংক্রান্ত পরামর্শ গ্রহণের সুবিধার্থে এই ফাউন্ডেশনের উদ্যোগে ৩০ জন লিভার বিশেষজ্ঞ চিকিৎসকের একটি পরামর্শক দল গঠন করা হয়েছে।

লিভার রোগে আক্রান্ত যে কোনো রোগী তাদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ নিতে পারবেন।

পরামর্শক চিকিৎসকরা হলেন- অধ্যাপক মামুন আল মাহতাব (স্বপ্নীল, অধ্যাপক চিত্তরঞ্জন দেবনাথ, অধ্যাপক কে এম জে জাকি, ইজাজুল হক, এ বি এম আদনান, অলোক কুমার রাহা, মো. আব্দুর রহিম, মো. হারুন-অর-রশিদ, অরুন জ্যোতি তরফদার, কুতুব উদ্দীন মল্লিক, জাহাঙ্গীর আলম সরকার, মোহাম্মদ আশরাফুল আলম, প্রভাত কুমার পোদ্দার, ফয়েজ আহমদ খন্দকার, শেখ মোহাম্মদ নূর-ই-আলম (ডিউ), বিপ্লব কুমার সাহা, আহমেদ লুৎফুল মুবিন, রোকসানা বেগম, সাইফুল পারভেজ, শওকত হোসেন রোমেল, ঝুমুর ঘোষ, উৎপল দাশ গুপ্ত, দুলাল চন্দ্র দাস, আবুল হায়াত মানিক, পার্থ প্রতীক রায়, আতিকুল ইসলাম, আবেদুর রহমান ভূইয়া (জিমি), আবুল খাইর ইউসুফ, মোহাম্মদ সোসান মোত্তালিব ও মোহাম্মদ আশ্রাফ হোসেন গাজী।

এ ৩০ বিশেষজ্ঞ চিকিৎসকের মোবাইল নম্বরসহ তালিকা পেতে এখানে ক্লিক করুন>> পেজ নম্বর এক, পেজ নম্বর দুইপেজ নম্বর তিন

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মে ০২, ২০২০
ডিএন/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।