bangla news

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে কমিশন মুক্ত ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ৯:৫২:২০ পিএম
মতবিনিময় সভা

মতবিনিময় সভা

পিরোজপুর: পিরোজপুরের ৫০ শয্যার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দালাল ও  কমিশন মুক্ত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারী) দুপুরে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকরা। স্বাস্থ্য কমপ্লেক্সেটিতে আয়োজিত এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তারা।

এসময় চিকিৎকদের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান জানান, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎকরা দীর্ঘদিন ধরে কোনো ডায়াগনস্টিক সেন্টার থেকে রেফারেন্স ফি অথবা কমিশন নেন না। কিন্তু ডায়াগনস্টিক সেন্টারের মালিকরা চিকিৎসকদের ৪০ শতাংশ কমিশন দিতে হয় বলে রোগীদের কাছে থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নেন। যার ফলে চিকিৎসকদের ভাবমূর্তি ক্ষুন্নসহ চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। 

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. ফেরদৌস ইসলাম, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ ও সাংবাদিক ইসরাত জাহান মমতাজ প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 21:52:20