ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

স্বাস্থ্য অধিদফতরের শীর্ষ ১১ পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
স্বাস্থ্য অধিদফতরের শীর্ষ ১১ পদে রদবদল

ঢাকা: স্বাস্থ্য অধিদফতরের ১১ জন শীর্ষ কর্মকর্তাকে বিভিন্ন পদে বদলি ও পদায়ন করা হয়েছে। একইসঙ্গে বদলিকৃত সব কর্মকর্তাকে আগামী সাত কর্মদিবসের মধ্যে বদলি কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। অন্যথায় অষ্টম কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহত গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

প্রজ্ঞাপনে বিভিন্ন জেলায় কর্মরত সিভিল সার্জন ও অধিদফতরে উপ-পরিচালক হিসাবে কর্মরত কর্মকর্তাদের সরাসরি পরিচালক পদে পদায়ন করা হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পার্সোনাল শাখা-২ এর উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপনটি সম্প্রতি জারি করা হয়।

যা সোমবার (০৪ নভেম্বর) প্রকাশ করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেনকে অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) এবং লাইন ডিরেক্টর নন কমিউনিকেবল ডিজিজ প্রোগ্রাম (এনসিডিসি), স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ওএসডি ও লাইন ডিরেক্টর এনসিটিসি ডা. নুর মোহাম্মদকে পরিচালক, স্বাস্থ্য অধিদফতরের পরিচালক প্রশাসন ডা. শহীদ মো. সাদিকুল ইসলামকে মুগদা ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালক, মুগদা ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালক (চলতি দায়িত্ব) ডা. আমিন আহমেদ খানকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক (চলতি দায়িত্ব), স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক চিকিৎসা শিক্ষা ডা. শেখ মোহাম্মদ মনজুর রহমানকে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক অর্থ (চলতি দায়িত্ব), কিশোরগঞ্জের ইনসিটু সিভিল সার্জন ডাক্তার মো. হাবিবুর রহমানকে পরিচালক এমআইএস (চলতি দায়িত্ব), স্বাস্থ্য অধিদফতরের লাইন ডিরেক্টর হাসপাতাল সার্ভিস ম্যানেজমেন্ট ডা. সত্যকাম চক্রবর্তীকে জামালপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবং জামালপুর নার্সিং কলেজ স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, জাতীয় এসটিডি কন্ট্রোল, মহাখালী ঢাকা, ডাক্তার মোহাম্মদ বেলাল হোসেনকে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক প্রশাসন (চলতি দায়িত্ব), স্বাস্থ্য অধিদফতরাধীন সিএমএসডিএস উপ-পরিচালক (পি অ্যান্ড সি) ডাক্তার মো. খুরশিদ আলমকে স্বাস্থ্য অধিদফতরে ওএসডি ও লাইন ডিরেক্টর হাসপাতাল সার্ভিস ম্যানেজমেন্ট, সিএমএসডিএস উপ-পরিচালক ড. মো. জাকির হোসেনকে সিএমএসডি উপ-পরিচালক (পি অ্যান্ড সি) এবং নরসিংদী ইনসিটু সিভিল সার্জন ড. মো. হেলাল উদ্দিনকে গাজীপুরের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক সমমান) হিসাবে পদায়ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa