ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

কুবিতে নারীর প্রতি সহিংসতা রোধে ক্যাম্পেইন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
কুবিতে নারীর প্রতি সহিংসতা রোধে ক্যাম্পেইন র‍্যালি মাধ্যমে এ ক্যাম্পেইনের আনুষ্ঠানিকতা শুরু

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইউএন উইমেন বাংলাদেশ এবং বাংলা কমিউনিকেশনস লিমিটেডের যৌথ উদ্যোগে নারীর প্রতি সহিংসতা রোধে দিনব্যাপী ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

রোববার (৯ ডিসেম্বর) সকালে র‍্যালি মাধ্যমে এ ক্যাম্পেইনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

র‍্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় ইউএন উইমেন’র নির্বাহী প্রধান সালমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক এনএম রবিউল আউয়াল চৌধুরী।  
এসময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় প্রক্টোর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বিভিন্ন বিভাগের শিক্ষক, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদক, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

দিনব্যাপী আয়োজনে থাকছে- আলোচনা সভা, উপস্থিত বক্তব্য, ভলিবল খেলা, সাংস্কৃতিক পর্ব এবং  থিয়েটার কুবি, ‘আজ মুক্ত মঞ্চ-সাস্ট’, জাহাঙ্গীরনগর থিয়েটার এবং ‘জলসিঁড়ি- জাবি’র পরিবেশনায় নাট্য উৎসব।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা এবং ব্যবস্থাপনায় থাকবে থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় এবং অনুষ্ঠান পরিচালনায় থাকবেন বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিনিধি এবং শরীর চর্চা বিভাগ।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।