ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

স্বাস্থ্য

আব্বাসের চিকিৎসার দায়িত্ব নিচ্ছে সিরাজুল ইসলাম মেডিকেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
আব্বাসের চিকিৎসার দায়িত্ব নিচ্ছে সিরাজুল ইসলাম মেডিকেল ‘এলিফ্যান্ট ডিজিজ’এ আক্রান্ত আব্বাস

মাদারীপুর: মাদারীপুরে বিরল রোগ ‘এলিফ্যান্ট ডিজিজ’এ আক্রান্ত আব্বাসের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা দিয়েছে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল লিমিটেড।

ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা কর্মকর্তা সুব্রত মণ্ডল জানান, বাংলানিউজসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশিত হলে বিষয়টি প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অধ্যক্ষ অধ্যাপক ডা. এম এ আজিজ স্যারের নজরে আসে। এসময় তিনি ছেলেটির চিকিৎসার দায়িত্ব নেওয়ার ইচ্ছা পোষণ করেন।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অধ্যক্ষ অধ্যাপক ডা. এম এ আজিজের বরাত দিয়ে সুব্রত মণ্ডল বলেন, দ্রুত আব্বাসকে ঢাকায় আনার ব্যবস্থা করা হবে। তার চিকিৎসার জন্য যা যা করা দরকার সব এ হাসপাতাল থেকে করা হবে।

এদিকে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল কর্তৃপক্ষ আব্বাসের চিকিৎসার দায় দায়িত্ব নিতে চেয়েছে জানালে- আব্বাসের বাবা রাজ্জাক শেখ তাতে রাজী হন।

এজন্য রাজ্জাক শেখ ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ও হসপিটালের সিইও ডা. এম এ আজিজকে ধন্যবাদ জানিয়ে বলেন,  যত দ্রুত সম্ভব (দু-একদিনের মধ্যে) আব্বাসকে ঢাকায় নিয়ে যাওয়া হবে।

উল্লেখ্য, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ডের আলমদস্ত এলাকার রাজ্জাক শেখের একমাত্র ছেলে আব্বাস দীর্ঘদিন ধরে বিরল রোগে আক্রান্ত। দিন দিন তার একটি পা ফুলে অস্বাভাবিক আকার ধারণ করছে। এছাড়া তার শরীর ছোট-বড় আঁচিলে ভরে গেছে। এ নিয়ে সোমবার (১৯ ফেব্রুয়ারি) দেশের অন্যতম অনলাইন পত্রিকা বাংলানিউজ একটি সংবাদ প্রকাশ করে।

** ‘এলিফ্যান্ট ডিজিজ’এ আক্রান্ত আব্বাস বাঁচতে চায়

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa