ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

স্বাস্থ্য

দুর্গম এলাকায়ও স্বাস্থ্য সেবা পৌঁছে যাবে  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
দুর্গম এলাকায়ও স্বাস্থ্য সেবা পৌঁছে যাবে   বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হচ্ছে

মানিকগঞ্জ: দুর্গম এলাকার কোনো মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না উল্লেখ করে বিদ্যুতের মতো স্বাস্থ্যসেবা দেশের প্রতিটি এলাকায় পৌঁছে যাবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

তিনি বলেন, জনগণ সচেতন হওয়ার পাশাপাশি মাতৃমৃত্যু ও শিশুমৃত্যু রোধের কারণে মানুষের গড়আয়ু বেড়েছে।  

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা ভগবানপুর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

 

সেই সঙ্গে আটিগ্রাম ও কৃষ্ণপুর ইউনিয়নের মাঝামাঝি নারী ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ১০ শয্যা বিশিষ্ট একটি হাসাপাতাল নির্মাণের ঘোষণাও দেন প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জের সিভিল সার্জন খুরশিদ আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতালুন আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জবেদা খাতুন, আটিগ্রাম ইউপি চেয়ারম্যান নূরে আলম সরকার, কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান বিপ্লব হোসেন সেলিম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa