ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রংপুরে হচ্ছে ৫০ শয্যার পূর্ণাঙ্গ ডায়াবেটিক হাসপাতাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
রংপুরে হচ্ছে ৫০ শয্যার পূর্ণাঙ্গ ডায়াবেটিক হাসপাতাল হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করা হচ্ছে

রংপুর: রংপুরে ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। ৭০ শতক জমির উপর হাসপাতালটি তৈরিতে ব্যয় ধরা হয়েছে ৩৯ কোটি ৪৪ লাখ টাকা।

শুক্রবার (১৫ ডিসেম্বর)  নগরীর রাধাবল্লভ এলাকায় ডায়াবেটিক সমিতি প্রাঙ্গণে এই হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুলের সঞ্চালনায় রংপুর ডায়াবেটিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ড. মুহাম্মদ রেজাউল হকের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি  সাফিউর রহমান সফি, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা সোহরাব চৌধুরী বাবু।

প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, বিজয়ের মাসে এমন একটি হাসপাতালের ভিত্তি স্থাপন করতে পেরে আমি নিজেকে অনেক গর্বিত মনে করছি। রংপুরের উন্নয়নের জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পুত্রবধূ তাই তার কাছে চাইলেই পাওয়া যাবে।   আপনারা সবাই এগিয়ে আসেন যেন উন্নয়নের কাজ ত্বরান্বিত করতে পারি।

বিশেষ অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, রংপুরের প্রতি সরকারের সদয় দৃষ্টি রয়েছে। রংপুরের যে কোন উন্নয়নে প্রধানমন্ত্রী কখনো না করেন না। আমরা সকলে মিলেই রংপুরের উন্নয়নকে আরও ত্বরান্বিত করবো। এ সময় রংপুর ডায়াবেটিক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।