ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রমেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক ইন্টার্ন চিকিৎসকদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
রমেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক ইন্টার্ন চিকিৎসকদের রমেক হাসপাতাল চত্বরে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন

রংপুর: ‘কর্ম বিরতি নয়,নিরাপদ পরিবেশ চাই’ এই স্লোগানকে সামনে রেখে  অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ইণ্টার্ন চিকিৎসক পরিষদ।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর)  দুপুরে রোগীর স্বজন কর্তৃক হামলার প্রতিবাদে হাসপাতাল চত্বরে আয়োজিত এক মানববন্ধন থেকে এই ধর্মঘটের ঘোষণা দেওয়া হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গত ১৯ নভেম্বর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ফয়সল বিন সালেহের উপর রোগীর স্বজনরা মিথ্যা অভিযোগে হামলা করে।

এর প্রতিবাদে হাসপাতালের পরিচালককে স্মারকলিপি দিয়েছি। বিচার চেয়েছি। কিন্তু ন্যায় বিচার পাইনি। তাই আজ বাধ্য হয়ে আন্দোলনে নেমেছি।

এ সময় চিকিৎসকদের নিরাপদ কর্মস্থলের জন্য প্রতিটি ওয়ার্ডে আনসার মোতায়েনের দাবি জানানো হয়।

এতে বক্তব্য দেন চিকিৎসক পরিষদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র সাহা, রমেক ইন্টার্ন চিকিৎসক পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি  ডা. সুমন সরকার, সাংগঠনিক সম্পাদক সুকরনো বড়ুয়া বাঁধন, প্রচার সম্পাদক, ডা. মোহাম্মদ ইমরান হোসেন, দপ্তর সম্পাদক  ডা. সাইমুন ইসলাম মুহিদ, মহিলা বিষয়ক সম্পাদক ডা. শাবনাজ আরেফিন বিথী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩,২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।