ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিশ্ব স্বাস্থ্য দিবসে সুনামগঞ্জে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
বিশ্ব স্বাস্থ্য দিবসে সুনামগঞ্জে র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনামগঞ্জ: ‘নিরাপদ পুষ্টিকর খাবার-সুস্থ জীবনের অঙ্গীকার’ এ স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (০৭ এপ্রিল) দুপুর সাড়ে ১১টায় এ উপলক্ষে জেলা ইপিআই-এর সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।



সুনামগঞ্জ সিভিল সার্জন ড. আব্দুল হাকিমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

সিভিল সার্জনের কার্যালয়ের ভারপ্রাপ্ত সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা মো. ওমর ফারুকের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মো. মোজাম্মেল হক, জেলা বিএম’র সভাপতি ডা. আব্দুর নূর, ডেপুটি সিভিল সার্জন ডা. নাছির উদ্দিন ও শিক্ষাবিদ ধুর্জুটি কুমার বসু প্রমুখ।

আলোচনা সভা শেষে সিভিল সার্জনের কার্যালয় থেকে এক স্মরণিকার মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।

এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি সিভিল সার্জনের কার্যালয়ের প্রধান ফটক থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা ইপিআই ভবনের সামনে এসে শেষ হয়।    

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।