bangla news

২০৩টি কেন্দ্রে পোলিও টিকা খাওয়াবে সিসিক

|
আপডেট: ২০১৩-১২-২০ ১২:৩৯:১৬ এএম

শনিবার সারাদেশের ন্যায় সিলেট নগরীতেও ‘২১তম জাতীয় টিকা দিবস-২০১৩’ পালিত হবে। ঐ দিন ০ থেকে ৫ বছরের নিচে সকল শিশুকে ২ ফোঁটা করে পোলিও টিকা খাওয়ানো হবে।

সিলেট: শনিবার সারাদেশের ন্যায় সিলেট নগরীতেও ‘২১তম জাতীয় টিকা দিবস-২০১৩’ পালিত হবে। ঐ দিন ০ থেকে ৫ বছরের নিচে সকল শিশুকে ২ ফোঁটা করে পোলিও টিকা খাওয়ানো হবে।

এ কর্মসূচির আওতায় সিলেট নগরীর ২৭টি ওয়ার্ডের ২০৩টি টিকাদান কেন্দ্রে শিশুদের পোলিও টিকা খাওয়ানো হবে। এর মধ্যে ১৭৮টি স্থায়ী ও অস্থায়ী ক্যাম্প এবং ২৫টি ভ্রাম্যমাণ ক্যাম্প।

এর মধ্যে ১নং ওয়ার্ডে ৪টি, ২নং ওয়ার্ডে ৭টি, ৩নং ওয়ার্ডে ৬টি, ৪নং ওয়ার্ডে ৪টি, ৫নং ওয়ার্ডে ৬টি, ৬নং ওয়ার্ডে ৪টি, ৭নং ওয়ার্ডে ৮টি, ৮নং ওয়ার্ডে ৮টি, ৯নং ওয়ার্ডে ৯টি, ১০নং ওয়ার্ডে ৬টি, ১১নং ওয়ার্ডে ৪টি, ১২নং ওয়ার্ডে ৪টি, ১৩নং ওয়ার্ডে ৭টি, ১৪নং ওয়ার্ডে ৭টি, ১৫নং ওয়ার্ডে ৭টি, ১৬নং ওয়ার্ডে ৪টি, ১৭নং ওয়ার্ডে ৭টি, ১৮নং ওয়ার্ডে ৮টি, ১৯নং ওয়ার্ডে ৬টি, ২০নং ওয়ার্ডে ৬টি, ২১নং ওয়ার্ডে ৮টি, ২২নং ওয়ার্ডে ৬টি, ২৩নং ওয়ার্ডে ৪টি, ২৪নং ওয়ার্ডে ১০টি, ২৫নং ওয়ার্ডে ১০টি, ২৬নং ওয়ার্ডে ৮টি ও ২৭নং ওয়ার্ডে ১১টি কেন্দ্র রয়েছে।

সকাল ৮টা থেকে শুরু হয়ে এ টিকাদান কর্মসূচি চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ কর্মসূচি থেকে একটি শিশুও যেন বাদ না যায় সেদিকে লক্ষ্য রেখে সিলেট সিটি করপোরেশন (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী নগরীতে বসবাসরত ০ থেকে ৫ বছর বয়সী সকল শিশুর অভিভাবকসহ সচেতন নাগরিকদের প্রতি আহবান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৩
সম্পাদনা: রাইসুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর (অ্যাক্ট.)

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2013-12-20 00:39:16