ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

স্বাস্থ্য

কক্সবাজার সদর হাসপাতালের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সমাবেশ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১২
কক্সবাজার সদর হাসপাতালের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সমাবেশ

কক্সবাজার: কক্সবাজার সদর হাসপাতালের নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সমাবেশ করেছে জাতীয় সমাজতন্ত্রিক দল (জাসদ) কক্সবাজার জেলা কমিটির নেতারা।

সোমবার বেলা ১২টায় হাসপাতাল প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, ২৫০ শয্যা বিশিষ্ট কক্সবাজার সদর হাসপাতালের অভ্যন্তরের নানা অনিয়ম, দুর্নীতি, অব্যবস্থাপনা এবং স্বেচ্ছাচারিতার কারণে সাধারণ লোকজনের ভোগান্তি চরমে পৌঁছেছে।

এক শ্রেণী সুবিধাভোগী চিকিৎসক বিএনপি-জামায়াতের সময় ওই দলের অনুসারি হিসেবে পরিচিত ছিল।

বক্তারা আরও বলেন, তারা এখন আওয়ামী লীগ সমর্থিত চিকিৎসক হিসেবে পরিচিতি দিয়ে এ অব্যবস্থাপনা বহাল রেখেছে। এতে সাধারণ মানুষ চিকিৎসার পরিবর্তে শোষিত হচ্ছে।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসকরা প্রাইভেট চিকিৎসার প্রচারণার জন্য হাসপাতালে দায়িত্ব পালন করছেন। হাসপাতালে রোগী এলেই তারা প্রাইভেট ক্লিনিকে নিয়ে গিয়ে চিকিৎসা দিচ্ছেন।

এ অনিয়ম বন্ধ করা না হলে কঠোর আন্দোলনের হুমকি দেন বক্তারা।

কক্সবাজার জেলা জাসদের সভাপতি নইমুল হক চৌধুরী টুটুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা উদীচীর সভাপতি সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, জাসাদ নেতা ফরিদ আহমদ, মোহাম্মদ হোসাইন মাসু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১২
সম্পাদনা: শামীশ হোসেন, নিউজরুম এডিটর; [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa