bangla news

মিরপুরে ল্যাবএইডের ফ্রি হার্ট ক্যাম্প বৃহস্পতিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৯-২৬ ৭:৫৫:৩৩ এএম

বিশ্ব হার্ট দিবস উপলক্ষে ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করেছে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল। বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে দিনব্যাপী এই ক্যাম্পে রাজধানীর দুঃস্থ নারী ও শিশুদের বিনামূল্যে হৃদরোগের চিকিৎসা সেবা প্রদান করা হবে।

ঢাকা: বিশ্ব হার্ট দিবস উপলক্ষে ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করেছে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল। বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে দিনব্যাপী এই ক্যাম্পে রাজধানীর দুঃস্থ নারী ও শিশুদের বিনামূল্যে হৃদরোগের চিকিৎসা সেবা প্রদান করা হবে।

ক্যাম্পটি মিরপুর ১নম্বর সেক্টরের ১৩ নম্বর সড়কের দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সঞ্জীবনী মানবিক উন্নয়ন সংস্থায় করা হবে। ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ দল সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ক্যাম্পে চিকিৎসা সেবা দেবেন। সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের পাশাপাশি সব শ্রেণী, পেশা ও বয়সের রোগীদের জন্য এটি উন্মুক্ত থাকবে।

উল্লেখ্য, প্রতিবছর ল্যাবএইড হাসপাতাল বিশ্ব হার্ট দিবসকে কেন্দ্র করে বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে।এরই ধারাবাহিকতায় এবছরও এই হার্টক্যাম্প কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর,২০১২
সম্পাদনা: শাহেদ হোসেন, নিউজরুম এডিটর; এনএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-09-26 07:55:33