ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ইউটিউবার-নেতাদের দখলে ঢামেকের প্রবেশপথ, রোগীদের ভোগান্তি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
ইউটিউবার-নেতাদের দখলে ঢামেকের প্রবেশপথ, রোগীদের ভোগান্তি

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় গণ অধিকার পরিষদের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনায় বেশ কয়েকজন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা নিতে আসেন।  

আহতদের পেছনে পেছনে ছুটে এসে ঢামেকে ভিড় জমান ইউটিউবাররা।

এ সময় হাসপাতালের ময়দানে জরুরি বিভাগের রোগীদের প্রবেশ গেটের মুখে ছাত্র অধিকার পরিষদের নেতারা ইউটিউবারদের উদ্দেশ্যে বক্তৃতা দিতে থাকে।  

এসময় হাসপাতালে প্রবেশ গেটের মুখে জটলার সৃষ্টি হয়। এতে রোগীদের হাসপাতালে প্রবেশ কিছুটা সময়ের জন্য বাধাগ্রস্ত হয়। রোগী ও তাদের স্বজনরা ভোগান্তিতে পড়েন।

ঘটনার বিবরণ তুলে নেতৃবৃন্দের বক্তৃতা ও ইউটিউবারদের বক্তৃতা সংগ্রহের কারণে প্রায় ১০ থেকে ২০ মিনিট জরুরি বিভাগের প্রবেশপথ প্রায় বন্ধ হয়ে যায়।

বুধবার (২ আগস্ট) বিকালের দিকে ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগের রোগীর প্রবেশ গেটের মুখে এমন পরিস্থিতির সৃষ্টি হয়।  

গণ অধিকার পরিষদের নেতাদের বক্তৃতা ইউটিউবাররা ভাগে ভাগে সংগ্রহ করতে থাকে। সে সময় সাধারণ রোগীকে নিয়ে হাসপাতালে প্রবেশের সময় স্বজনদের চিৎকার করে বলতে শোন যায়, আপনারা সরে দাঁড়ান, রোগীকে ঢুকতে দিন, হাসপাতালে প্রবেশ গেট ছেড়ে দিন।  

স্বজনরা আরও বলতে থাকেন, এটা কেমন বিষয় হাসপাতালের প্রবেশ মুখেই মনে হয় রাজনৈতিক মিছিল। এভাবে বেরিকেট দিয়ে হাসপাতালে প্রবেশ পথ বন্ধ করতে পারে কেউ? 

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।