ঢাকা, বুধবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৭ জুন ২০২৩, ১৮ জিলকদ ১৪৪৪

স্বাস্থ্য

গোপালগঞ্জ হাসপাতালে সার্টিফিকেট ‘বাণিজ্যে’র প্রতিবাদে মানববন্ধন         

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
গোপালগঞ্জ হাসপাতালে সার্টিফিকেট ‘বাণিজ্যে’র প্রতিবাদে মানববন্ধন

        

গোপালগঞ্জ: গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক, আবাসিক মেডিকেল অফিসার, ওয়ার্ড বয়সহ কয়েকজনের বিরুদ্ধে লাগামহীন দুর্নীতি ও সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ উঠেছে। দুর্নীতির প্রতিবাদের ও দুর্নীতি বন্ধের দাবিতে মানববন্ধন হয়েছে।


 
বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত স্থানীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন শ্রমিক সংগঠনের শ্রমিক ও সাধারণ জনগণের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।  

ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণকারীরা হাসপাতালের কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে দুর্নীতি ও সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ তোলেন এবং এসব দুর্নীতি বন্ধের দাবিতে নানা স্লোগান দেন।

কর্মসূচি চলাকালে দেলোয়ার মোল্লা, রাজিব মোল্লা, দিলারা বেগম, মিটু কাজী ও কামাল হোসেন বক্তব্য দেন।

বক্তারা বলেন, হাসপাতালের একটি দালাল চক্র দীর্ঘদিন ধরে ভুয়া চিকিৎসা সনদ দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করছে। এ হাসপাতালে কোটি কোটি টাকার ভাউচার দেখিয়ে মেশিনপত্র কেনা হলেও তা আদৌ চালু হয়নি। অনেক মেশিনপত্র অকেজো। ফলে সাধারণ মানুষ উন্নত চিকিৎসার জন্য ঢাকা, খুলনা, বরিশাল যেতে বাধ্য হচ্ছে। হাসপাতাল থেকে সরকারের বরাদ্দকৃত ওষুধ সঠিকভাবে জনগণ পাচ্ছে না। আমরা এসব অনিয়ম ও দুর্নীতির প্রতিকার চাই।  
  
বাংলাদেশ সময়: ১৯৪৩  ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa