bangla news

সেবার জন্য কাজ করতে হবে : বি. চৌধুরী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৩-৩০ ৫:০৮:৪৯ এএম

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারার চেয়ারম্যান ডা. অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, সেবার জন্য কাজ করতে হবে। মানুষ মানুষের জন্য এ কথা ভেবে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

মধুপুর (টাঙ্গাইল) : সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারার চেয়ারম্যান ডা. অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, সেবার জন্য কাজ করতে হবে। মানুষ মানুষের জন্য এ কথা ভেবে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

শুক্রবার দুপুরে মধুপুরের টেলকির আঞ্জুমানে হেদায়েতুল উম্মত বাংলাদেশের দাতব্য চিকিৎসা কেন্দ্রের ভিত্তিরপ্রস্তর স্থাপন ও দরিদ্রদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আঞ্জুমানে হেদায়েতুল উম্মত বাংলাদেশের চেয়ারম্যান কর্নেল জোয়াদ্দার, ভাইস চেয়ারম্যান মো. ফজলে এলাহী,  মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আজিজুল হক লুলু, উপজেলা বিএনপির সভাপতি জাকির হোসেন সরকার, অরণখোলা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির সরকার, সংস্থার টেকলি শাখার সাধারণ সম্পাদক লাল মিয়া, হাসান ইমাম মিন্টু, মাসুদুর রহমান প্রমুখ।

আঞ্জুমানে হেদায়েতুল উম্মত বাংলাদেশ টেলকি গ্রামের ৬০ জন দরিদ্র পুরুষ ও মহিলাদের মধ্যে ৫ কেজি করে চাল ও একশ শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ করে।

বাংলাদেশ সময় : ১৫০৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১২

হাবিবুর রহমান
সম্পাদনা : ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-03-30 05:08:49