ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি দুর্দান্ত, জাদুকরী, সেরা ফুটবলার: রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
মেসি দুর্দান্ত, জাদুকরী, সেরা ফুটবলার: রোনালদো

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো; বর্তমান ফুটবল বিশ্বের সেরাদের তালিকায় সবার ওপরে থাকবে এই দুইজনের নাম। পায়ের যাদু দেখিয়ে মাঠ মাতানো এই দুইজনের ব্যক্তিগত অর্জন ছাড়িয়ে যাচ্ছে সবাইকে।

যে কারণে তাদের দ্বৈরথও বেশ রোমাঞ্চকর।  

ফুটবল সমর্থকরা বেশ উপভোগ করেন দুই জনের প্রতিদ্বন্দ্বিতা। তবে মাঠে যাই হোক। বাস্তবিক অর্থে নিজেদের বন্ধুই ভাবেন তারা। এমনটাই জানিয়েছেন পর্তুগিজ তারকা রোনালদো। নিজেদের এমন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের পাশাপাশি মেসির প্রশংসা করতেও ভুলেননি তিনি।

টকটিভিতে পিয়ার্স মরগ্যানকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘সে (মেসি) দুর্দান্ত খেলোয়াড়। জাদুকরী। সেরা। ব্যক্তিগতভাবে আমরা ১৬ বছর ধরে এই মঞ্চে আছি। ভাবতে পারেন, ১৬ বছর! তো তার সঙ্গে আমার দারুণ সম্পর্ক রয়েছে। বন্ধু হিসেবে যেটা বোঝান হয় যে এক বাড়িতে সময় কাটান বা ফোনে কথা বলা, সে অর্থে আমি তার বন্ধু নই। সে খুব ভালো ছেলে। ’

রোনালদোর সঙ্গে শুধু মেসিরই নয়, বরং দুইজনের স্ত্রীদের একে অপরের সঙ্গেও ভালো বন্ধুত্ব আছে বলে জানান পর্তুগিজ তারকা। আর্জেন্টাইন সুপারস্টারকে যে তিনি সম্মান করেন তাও জানিয়েছেন তিনি।  

রোনালদোর ভাষ্য, ‘আমাদের বিষয়টা হলো সতীর্থের মতো। সে সবসময় আমার ব্যাপারে যেভাবে কথা বলে, আমি সত্যিই তাকে সম্মান করি। এমনকি তার স্ত্রী (আন্তলেন্না রোকুজ্জো), আমার প্রেমিকা (জর্জিনা রদ্রিগেস), তাদের মধ্যেও শ্রদ্ধার সম্পর্ক। তারা দুজনই আর্জেন্টাইন। ’ 

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।