ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সাফজয়ী কৃষ্ণা-ছোটনকে নিজ জেলা টাঙ্গাইলে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
সাফজয়ী কৃষ্ণা-ছোটনকে নিজ জেলা টাঙ্গাইলে সংবর্ধনা

টাঙ্গাইল: সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে জোড়া গোল করা সেই কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রব্বানি ছোটনকে তাদের নিজ জেলা টাঙ্গাইলে সংবর্ধনা দেওয়া হয়েছে।  

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শনিবার (১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে তাদের এ সংবর্ধনা দেওয়া করা হয়।

আয়োজক ওই সংস্থাটির সভাপতি টাঙ্গাইল জেলা প্রশাসক (ডিসি) ড. মো. আতাউল গণি সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।  

অন্যের মধ্যে টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান খান স্মৃতি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল ইসলাম লিন্টু, যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান সুখন ও ইফতেখারুল অনুপম প্রমুখ।  

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে কৃষ্ণা রাণীকে ১ লাখ ও বাংলাদেশ নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটনকে ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে।

এ সময় ফজলুর রহমান ফারুক ব্যক্তিগতভাবে কৃষ্ণা রাণী ও কোচ গোলাম রাব্বানীকে স্বর্ণের চেন উপহার দেন। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষ্ণাকে ১ লাখ, গোলাম রাব্বানীকে ৫০ হাজার, পুলিশ সুপারের পক্ষ থেকে কৃষ্ণাকে ১ লাখ ও ছোটনকে ৫০ হাজার, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে দুইজনকে ২৫ হাজার টাকা করে উপহার দেওয়া হয়।  

জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, মহিলা ক্রীড়া সংস্থা, মহিলা উইমেন্স একাডেমি, উপজেলা পরিষদ থেকেও পৃথক পৃথকভাবে তাদের দু’জনকে ক্রেস্ট দেওয়া হয়।

কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো জয় পেয়ে নতুন ইতিহাস গড়েছে বাংলাদেশ। এই খেলায় কৃষ্ণা রাণী সরকার দুইটি গোল করেন।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa