ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে আরও তিন বছর রাখতে চায় পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
মেসিকে আরও তিন বছর রাখতে চায় পিএসজি

হুট করেই জানতে পেরেছিলেন বার্সেলোনা ছাড়তে হবে তাকে। দীর্ঘ ২১ বছরের সম্পর্কের ইতি টেনে এরপর লিওনেল মেসি যোগ দিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতে।

এক বছর কাটিয়েছেন, এখন চলছে আরও এক বছর।

তবে এই মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে মেসির। এরপর তিনি কোথায় যাবেন? আপাতত পিএসজি চাইছে তাকে রেখে দিতে। দলটির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পাসের ইচ্ছে, তিনি আরও তিন বছর আছেন ক্লাবে; ততদিন মেসিও থাকুক।  

আরএমসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি মেসিকে জিজ্ঞেস করেছিলাম সে থাকতে চায় কি না। এটাও বলেছি, আমি আশা করি সে আমার সময়টুকু (তিন বছর) থাকবে। আমি মেসিকে নিয়ে খুবই সন্তুষ্ট। ’

এদিকে চলতি গ্রীষ্মে বেশ জোর গুঞ্জন উঠেছিল, পিএসজি আরেক বড় তারকা নেইমারকে বিক্রি করে দিতে পারে। সেটাও নাকি তার সতীর্থ কিলিয়ান এমবাপ্পের চাওয়াতে। দুটি খবরকেই মিথ্যা বলে দাবি করেছেন ক্যাম্পাস।

তিনি বলেছেন, ‘নেইমার কখনওই পিএসজি ছাড়ার কাছাকাছি ছিল না। এই গ্রীষ্মে তাকে নিয়ে যে খবরগুলো বের হয়েছে, পুরোপুরি মিথ্যা। একই সঙ্গে, এমবাপ্পে চেয়েছে নেইমারকে বিক্রি করে দিতে, এটা আরও একটা বড় মিথ্যা। নেইমার শতভাগ আমাদের প্রজেক্টের অংশ। ’

বাংলাদেশ সময় : ১০৪৪, সেপ্টেম্বর ১৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad