ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হলুদ কার্ড দেখে নেইমার বললেন, ‘সম্মানের অনেক অভাব’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
হলুদ কার্ড দেখে নেইমার বললেন, ‘সম্মানের অনেক অভাব’

মৌসুম শুরুর আগে নানা বিতর্ক ঘিরে ধরেছিল তাকে। তবে এবার দুর্দান্ত ফর্মেই আছেন নেইমার জুনিয়র।

ইসরায়েলি ক্লাব ম্যাকাবি খাইফার বিপক্ষে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ৩-১ গোলে জিতেছে পিএসজি। এই ম্যাচে ফরাসি ক্লাবটির হয়ে শেষ গোলটি করেছেন নেইমার জুনিয়র।  

এরপর নিজের নিয়মিত উদযাপনই করছিলেন। দুই কানে হাত রেখে ঠোঁট বাঁকা করেছিলেন তিনি। কিন্তু ব্রাজিলিয়ান তারকার এমন উদযাপন পছন্দ হয়নি জার্মানির রেফারি ড্যানিয়েল সাইবার্টের। সোজা হলুদ কার্ড দেখিয়ে দিয়েছেন তিনি।  

এ নিয়ে চটেছেন নেইমার। ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বেশ কয়েকটি পোস্টই করেছেন তিনি। এর মধ্যে টুইটারে তিনি লিখেছেন, তার পাওয়া হলুদ কার্ড অ্যাথলেটদের প্রতি অসম্মান। নেইমারের দাবি কিছু না করেই হলুদ কার্ড দেখেছেন।  

তিনি বলেছেন, ‘অ্যাথলেটদের প্রতি সম্মানের পুরোপুরি অভাব। এই ধরনের বিষয় ঘটতে পারে না। আমি একদম কিছু না করেই হলুদ কার্ড দেখেছি আর ক্ষতিগ্রস্ত হয়ে যাচ্ছি। আর বিচারক (রেফারি)? সে ভুল এটা বলাও জরুরি মনে করি না। সম্মানের অনেক অভাব ছিল এখানে। ’

বাংলাদেশ সময় : ১২৩৪, সেপ্টেম্বর ১৫, ২০২২
এমএইচবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।