ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইনজুরি গুরুতর নয় সোহেল রানার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
ইনজুরি গুরুতর নয় সোহেল রানার

কম্বোডিয়া ও নেপাল ম্যাচকে সামনে রেখে কোচ হাভিয়ের কাবরেরার অধীনে ক্যাম্পে রয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ক্যাম্প শুরুর পর তৃতীয় দিনের অনুশীলনে চোটে পড়েছিলেন মিডফিল্ডার সোহেল রানা।

তবে তার চোট গুরুতর নয় বলে জানিয়েছেন জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন। আগামী দুই তিন দিন বিশ্রাম নিলেই চোট থেকে সেরে উঠতে পারবেন সোহেল।

৩০ আগস্ট অনুশীলনের সময় চোট পান সোহেল। এরপর তার স্ক্যান করানো হয়। আজ স্ক্যান রিপোর্ট পাওয়ার পর বাংলানিউজকে সোহেলের চোট গুরুতর নয় বলে নিশ্চিত করেছেন ইকবাল হোসেন। তিনি বলেন, ‘সোহেলের স্ক্যান রিপোর্ট আমরা হাতে পেয়েছি। চোট গুরুতর নয়। চিকিৎসকরা জানিয়েছেন আগামী দুই-তিন দিন বিশ্রাম করলে তিনি সেরে উঠতে পারবেন। দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন। ’

কাবরেরার অধীনে তৃতীয় দিনের অনুশীলনের শেষ মুহূর্তেই ঘটেছিল বিপত্তি। ফুটবলাররা দুই দলে ভাগ হয়ে শেষ সেশনে যখন প্র্যাকটিসে ব্যস্ত, ঠিক তখনই মধ্যমাঠে পা পিছলে পায়ে চোট পান মিডফিল্ডার সোহেল রানা। ফিজিওর কাঁধে ভর করে মাঠের বাইরে এসে বসে পড়েন চেয়ারে। হাঁটুতে কিছুক্ষণ আইসবার দিয়ে বসে থাকেন সোহেল। শেষ পর্যন্ত আর ঠিকভাবে হাঁটতে পারছিলেন না লাল সবুজদের মধ্যমাঠের এই সেনানী। তবে কিছুদিনের মধ্যেই আবারও অনুশীলনে দেখা যাবে সোহেলকে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।