ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির ত্রাতা নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
পিএসজির ত্রাতা নেইমার

এবারের মৌসুমে দারুন ছন্দে থাকা প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি) রুখে দিয়েছে মোনাকো। লিগ ওয়ানের ম্যাচে পিএসজির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে মোনাকো।

প্রথমে গোল খেয়ে পিছিয়ে পড়া পিএসজির সামনে ছিলো হারের শঙ্কা। সেখান থেকে দলকে রক্ষা করেন নেইমার। পেনাল্টি থেকে গোল করে দলকে রক্ষা করেন তিনি।

প্রথম তিন ম্যাচে ১৭ গোল করা পিএসজি এই ম্যাচেও গোলের বন্যা বইয়ে দেবে এমনটাই হয়তো প্রত্যাশা ছিল। তবে উড়তে থাকা পিএসজিকে মাটিতে নামিয়েছে মোনাকো।

শুরু থেকে পিএসজিকে চেপে ধরে মোনাকো। সাফল্য মেলে ১৯তম মিনিটে। মাঝমাঠ থেকে সতীর্থের পাস ধরে বক্সে ঢুকে পড়েন কেভিন ভলান্ড। সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বের বাধা এড়িয়ে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন ৩০ বছর বয়সী জার্মান ফরোয়ার্ড।

প্রথমার্ধে পিএসজি উল্লেখযোগ্য সুযোগই তৈরি করতে পারছিল না। যোগ করা সময়ে সমতায় ফিরতে পারত তারা। বক্সের বাইরে থেকে লিওনেল মেসির শট পোস্টে লাগে। ফিরতি বলে কিলিয়ান এমবাপ্পের শট বাধা পায় অপর পোস্টে।

৭১তম মিনিটে সফল স্পট কিকে সমতা টানেন নেইমার; দলের মান বাচান তিনি। ব্রাজিলিয়ান তারকা নিজেই ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আসরে চার ম্যাচে নেইমারের গোল হলো ৬টি।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।