ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লেভানদোভস্কির জোড়া গোলে বার্সার বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
লেভানদোভস্কির জোড়া গোলে বার্সার বড় জয়

লা লিগায় আজকের ম্যাচে রিয়াল ভায়োদলিদের বিপক্ষে ৪-০ গোলে জিতেছে বার্সেলোনা। ম্যাচে জোড়া গোল করেছেন রবার্ট লেভানদোভস্কি।

বার্সেলোনার জার্সিতে দ্বিতীয় ম্যাচে জোড় গোল করলেন লেভা। বারে বল না লাগলে হয়তো হ্যাটট্রিক করতে পারতেন পোলিশ এই স্ট্রাইকার। বার্সেলোনার হয়ে অন্য গোল দুটি করেছেন পেদ্রি এবং সার্জিও রবার্তো।

ভাগ্য সহায় হলে দ্বাদশ মিনিটেই গোলের দেখা পেত বার্সেলোনা। তবে ডান দিক থেকে রাফিনিয়ার ক্রসে লেভানদোভস্কির হেড দূরের পোস্টে বাধা পায়। তারপরও সুযোগ ছিল। বল ওই পোস্টে লেগে চলে আসে আরেক পোস্টের কাছে, কিন্তু প্রয়োজনীয় টোকাটা দিতে পারেননি পোলিশ তারকা।

অবশ্য ২৪ মিনিটের মাথায় আর হতাশ হতে হয়নি কাতালানদের। স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসান রবার্ট লেভানদোভস্কি। ডান প্রান্ত থেকে রাফিনিয়ার মাপা ক্রস দূরের পোস্টে লাফিয়ে উঠে পা লাগিয়ে বল জালে পাঠান পোলিশ এই তারকা। ৪৩ মিনিটে ব্যবধান বাড়ান পেদ্রি। দেম্বেলের বাড়ানো পাসে দৌড়ে এসে ডান পায়ের মাপা শটে লক্ষ্যভেদ করেন তরুণ এই ফুটবলার।

৬৪ মিনিটে জোড়া গোল পূরণ করেন লেভানদোভস্কি। বার্সেলোনা এগিয়ে যায় ৩-০ গোলে। ডান প্রান্ত দিয়ে ভেতরে ঢুকে ভায়দোলিদের দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে লেভানদোভস্কিকে পাস বাড়ান ওসমান দেম্বেলে। লেভানদোভস্কির সঙ্গে লেগে ছিলেন এক ডিফেন্ডার, তাই সময় নষ্ট না করে ব্যাকহিল শটে দূরের পোস্টে বল পাঠান পোলিশ এই তারকা। বার্সেলোনার জার্সিতে এটি তার চতুর্থ গোল। দ্বিতীয়ার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে চতুর্থ গোলটি করেন রবার্তো।

বাংলাদেশ সময়: ০২৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।