ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালে আরও এক বছর থাকছেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
রিয়ালে আরও এক বছর থাকছেন বেনজেমা

গত মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে করিম বেনজেমার পারফরম্যান্স ছিল অসাধারণ। খাদের কিনারা থেকে দলকে টেনে তুলে জিতিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগ-লা লিগাসহ কয়েকটি শিরোপা।

যার পুরস্কার হিসেবে স্প্যানিশ ক্লাবটি থেকে পেতে যাচ্ছেন চুক্তি নবায়নের অফার।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র প্রতিবেদন বলছে, বেনজেমাকে ২০২৪ সাল পর্যন্ত ধরে রাখতে চায় লস ব্লাঙ্কোসরা। ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের বর্তমান চুক্তি রয়েছে ২০২৩ সালের জুন মাস পর্যন্ত। রিয়াল যদি নতুন চুক্তি দেয়, তাহলে পরবর্তী আরও দুই মৌসুম সাদা জার্সিতে খেলতে পারবেন ফরাসি এই ফরোয়ার্ড।

বেনজেমাকে চুক্তি নবায়নের অফারের নেপথ্যে রয়েছে বেনজেমার দারুণ সব গোল-অ্যাসিস্ট। ২০২১-২২ মৌসুমে বল পায়ে দুর্দান্ত ছিলেন তিনি। স্প্যানিশ লিগ ও ইউরোপিয়ান প্রতিযোগিতা মিলিয়ে ৪৬ ম্যাচে করেছেন ৪৪ গোল। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে দুইবার করেছন হ্যাটট্রিক। এই প্রতিযোগীতায় তার গোল ১৫টি, গত মৌসুমে যা ছিল সর্বোচ্চ।

দারুণ মৌসুম কাটানো বেনজেমা খুব শিগগিরই জিততে চলেছেন বেশ কয়েকটি পুরস্কার। আজ বাংলাদেশ সময় রাতে ইস্তাম্বুলে ঘোষণা করা হবে উয়েফার বর্ষসেরা ফুটবলারের নাম। এটি দিয়েই শুরুটা হতে পারে ফরাসি এই ফরোয়ার্ড।  

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।