ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বার্সা এবার শিরোপা জিতবেই, নিশ্চিত লেভানডোভস্কি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
বার্সা এবার শিরোপা জিতবেই, নিশ্চিত লেভানডোভস্কি

গত মৌসুমটা একদমই ভালো কাটেনি বার্সেলোনার। লা লিগায় দুইয়ে থেকে মৌসুম শেষ করা ক্লাবটি বাদ পড়ে ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে।

এছাড়া কোপা দেল রে এবং স্প্যানিশ সুপার কাপও জিততে পারেনি দলটি। তবে এবার আশার বাণী শোনালেন ক্লাবটির নতুন সাইনিং রবের্ত লেভানডোভস্কি।

শিরোপা ছাড়া মৌসুমটির ধাক্কা সামলে এবার ঘুরে দাঁড়াবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় যোগ দেওয়া লেভানডোভস্কি। লা লিগা ওয়ার্ল্ডকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, মৌসুম শেষে বার্সা সমর্থকরাই হাসবে।  

লেভানডোভস্কি বলেন, ‘এই মৌসুমটি আমাদের জন্য রোমাঞ্চকর মৌসুম হবে। মৌসুমটির শেষে বার্সেলোনার সমর্থকরাই খুশি হবে। দীর্ঘ একটা সময় ট্রফি ছাড়া থাকতে হয়েছে বার্সেলোনাকে। তবে এখনই শিরোপা জেতার উপযুক্ত সময় এবং আমি নিশ্চিত আমরা সেটা করে দেখাব। ’

বুন্ডেসলিগায় দুর্দান্ত ফর্মে ছিলেন লেভানদোভস্কি। যেখানে ৩৭৫ ম্যাচে গোল করেন ৩৪৪টি। সাফল্যে মোড়ানো ক্লাব ক্যারিয়ারে বায়ার্নের হয়ে ৮টি বুন্ডেসলিগা, ৩টি জার্মান কাপ, ৪টি জার্মান সুপার কাপ এবং ১টি করে চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন তিনি।

পয়েন্ট খুইয়ে মৌসুম শুরু করলেও লেভানডোভস্কি আশাবাদি সব চ্যালেঞ্জ মোকাবেলা করার ব্যাপারে। নতুন মৌসুমে নিজের সবটুকু দিতে মুখিয়ে আছেন তিনি ‘আমার মনে হয়েছে, লা লিগাতে যোগ দেওয়া এবং ক্যারিয়ারের পরবর্তী পদক্ষেপ নেওয়ার এটাই সঠিক সময়। জানি, এটাই ঠিক মুহূর্ত আমার জন্য এবং বিশাল চ্যালেঞ্জও বটে, তবে আমি এর জন্য প্রস্তুত। লা লিগায় খেলা আমার জন্য সব সময়ই স্বপ্ন ছিল এবং এখন আমি বার্সেলোনায়। এখানে আসতে পেরে আমি খুবই খুশি। আমরা নতুন মৌসুমের জন্য মুখিয়ে আছি। ’

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa