ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

নোটবুকে ভুল সংবাদের হিসাব রাখেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
নোটবুকে ভুল সংবাদের হিসাব রাখেন রোনালদো

সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। এই মৌসুমেও শুরুটা ভালো হয়নি তাদের।

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম দুই ম্যাচেই হেরেছে রেড ডেভিলসরা। এতে করে ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদল নিয়ে জল্পনা আবার শুরু হলো। কয়েকটা ক্লাবের সঙ্গে তার নাম জড়িয়ে খবর প্রচার করা হচ্ছে। এবারের গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমজুড়েই এমনটা হয়ে আসছে। রোনালদো দাবি করলেন, এ সময়ে তাকে নিয়ে যত প্রতিবেদন প্রকাশ করা হয়েছে এর মধ্যে সিংহভাগই মিথ্যে।

কোনো সংবাদমাধ্যমে নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ফ্যান পেজের মন্তব্যের ঘরে রোনালদো জানিয়েছেন, গত কয়েকদিনে তাকে নিয়ে করা ৯৫ শতাংশ খবরই মিথ্যা। সিআরসেভেন লেনদারিও নামের ফ্যান পেজ থেকে রোনালদোর বন্ধুস্থানীয় সাংবাদিক এডু আগুইয়েরের সঙ্গে ছবি পোস্ট করে গত কয়েকদিনের গুঞ্জনের বিপক্ষে সবিস্তরে লেখা হয়। সেখানে বলা হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর এজেন্ট  বিভিন্ন ক্লাবের সঙ্গে যোগাযোগ করেননি। বরং বিভিন্ন ক্লাব তার এজেন্টের সঙ্গে যোগাযোগ করেছে।

সেখানে মন্তব্যের ঘরে রোনালদো লিখেছেন, ‘কয়েক সপ্তাহের মধ্যে সাক্ষাৎকারের মাধ্যমেই সবাই সত্য জানতে পারবে। মিডিয়া মিথ্যা বলছে। আমার একটি নোট বুক রয়েছে। সেখানে আমি হিসেব রেখেছি। গত কয়েক মাসে ১০০টি খবর বেরিয়েছে। যার মধ্যে মাত্র পাঁচটি সত্য ছিল। ভাবুন বিষয়টা কেমন!’

পারিশ্রমিকের হিসেব না মেলায় দলবদল করা হয়নি বলে দাবি সেই ফ্যান পেজের। সেই পোস্টের মন্তব্যের ঘরে এই বক্তব্যের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa