ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ছয় গোল দিয়ে লিগ শুরু বায়ার্নের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ছয় গোল দিয়ে লিগ শুরু বায়ার্নের

বুন্ডেস লিগা বায়ার্ন মিউনিখের অনেকটা নিজস্ব সম্পত্তিই হয়ে গেছে। নতুন মৌসুমের শুরুটাও তারা করল সেভাবেই।

প্রতিপক্ষকে ছয় গোল দিয়ে দারুণ শুরু করেছে তারা। মৌসুমের শুরুর শিরোপা জার্মান সুপার কাপ জেতা দলটি যেন বাকিদের জন্য লিগের প্রথম ম্যাচেই দিয়ে রাখল বড় বার্তা।

শুক্রবার রাতে ২০২২-২৩ আসরের উদ্বোধনী ম্যাচে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ৬-১ গোলে হারিয়েছে বায়ার্ন। জোড়া গোল করেন জামাল মুসিয়ালা আর একবার করে জালে বল পাঠান জসুয়া কিমিখ, বাঁজামাঁ পাভার্দ, সাদিও মানে ও সের্গে জিনাব্রি।

ম্যাচের ১০ মিনিটের মধ্যেই দুই গোলে এগিয়ে যায় বায়ার্ন। পঞ্চম মিনিটে কিমিখ অনেক দূর থেকে ফ্রি কিকে দলকে এগিয়ে নেওয়ার পাঁচ মিনিট পর জোরাল শটে ব্যবধান দ্বিগুণ করেন পাভার্দ।

২৯তম মিনিটে বায়ার্নের জার্সিতে গোলের খাতা খুলেন সাদিও মানে। হেডে গোল করেন গ্রীষ্মের দলবদলে লিভারপুল থেকে আসা এই তারকা ফুটবলার। ছয় মিনিট পর টমাস মুলারের পাসে কাছ থেকে দলের চতুর্থ গোলটি করেন জার্মান মিডফিল্ডার মুসিয়ালা। আর বিরতির একটু আগে স্কোরলাইন ৫-০ করেন জিনাব্রি।

৬৪তম মিনিটে ফরোয়ার্ড কোলো মুয়ানি একটি গোল শোধ করেন। কিন্তু তাতে ম্যাচে বাড়েনি নূন্যতম রোমাঞ্চও। পরে ৮৩তম মিনিটে দলের হয়ে ষষ্ঠ গোলটি করেন ১৯ বছর বয়সী আক্রমণাত্মক মিডফিল্ডার মুসিয়ালা। বড় জয় নিয়েই বুন্ডেস লিগা শুরু করে বায়ার্ন।  

বাংলাদেশ সময় : ১০৩৭, আগস্ট ৬, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa