ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের ড্র অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের ড্র অনুষ্ঠিত ছবি: শোয়েব মিথুন

বসুন্ধরা কিংস অ্যারেনায় আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) অনুষ্ঠিত হয় দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের ২০২১-২০২২ আসরের ড্র। এবারের আসরের স্পন্সর হিসেবে থাকছে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

 

বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে সর্বমোট ১৮টি দল অংশগ্রহণ করছে। আজ অনুষ্ঠিত ড্রয়ে দুইটি ভাগে ভাগ করা হয়েছে দলগুলোকে। ‘ক’ গ্রুপে থাকছে নয়টি দল। বাকি নয়টি দল থাকছে ‘খ’ গ্রুপে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি, ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান ও বসুন্ধরা কিংসের সফল সভাপতি ইমরুল হাসানের সভাপতিত্বে আজ এক সভায় এই ড্র অনুষ্ঠিত হয়। ড্র শেষে বাফুফে সহ-সভাপতি জানান, নতুন মৌসুম শুরুর আগে ক্লাবগুলোর মধ্যে আলাদা উৎসাহ ও উদ্দীপনা দেখতে পাচ্ছেন তিনি।  

ইমরুল হাসান বলেন, ‘আসলে আমি সবার মধ্যে একটা আলাদা উৎসাহ ও উদ্দীপনা দেখতে পাচ্ছি। আমি আশা করছি সবার ইতিবাচক মানসিকতা নিয়েই এবারের লিগ সম্পন্ন করতে পারব। ’

বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের এবারের আসরে ‘ক’ গ্রুপে থাকা দলগুলো হচ্ছে: বিক্রমপুর কিংস, জাবিদ হাসান সোহেল ক্রীড়া চক্র, গৌরিপুর স্পোর্টিং ক্লাব, খিলগাঁও ফুটবল একাডেমী, আরামবাগ ফুটবল একাডেমী, লিটিল ফ্রেন্ডস কাপ, সিদ্দিকবাজার ঢাকা জুনিয়র স্পোর্টিং ক্লাব, বিজি প্রেস এস এন্ড আরসি ও বি.কে.এস.পি।  

‘খ’ গ্রুপে থাকা দলগুলো হচ্ছে: কদমতলা সংসদ, আলমগীর সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ, সিটি ক্লাব, টঙ্গী ক্রীড়া চক্র, পূর্বাচল পরিষদ, কল্লোল সংঘ, কিংস্টার স্পোর্টিং ক্লাব, সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড যুবদল ও যাত্রাবাড়ী ঝটিকা সংসদ।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa