ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বাফুফেকে বসুন্ধরা কিংসের আমন্ত্রণ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
বাফুফেকে বসুন্ধরা কিংসের আমন্ত্রণ

দুই ম্যাচ আগেই বাংলাদেশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। ঢাকা আবাহনীও গত রাউন্ডে রানার্সআপ হয়েছে।

প্রিমিয়ার লিগে অভিষকেই হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে বসুন্ধরা কিংস। হ্যাটট্রিক শিরোপা জয়ের পর ট্রফি নিয়ে উদযাপন করা হয়নি কিংসের। আগামী ২৫ জুলাই রানার্স আপ দল ঢাকা আবাহনীর বিপক্ষে মাঠে নামবে বসুন্ধরা কিংস। এই ম্যাচেই চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে উদযাপন করতে চায় বসুন্ধরা কিংস।

যদিও লিগের শেষ ম্যাচে চ্যাম্পিয়নদের ট্রফি দেয়া হয়। তবে নিজেদের মাঠে হ্যাটট্রিক শিরোপা জয় ট্রফি নিয়েই উদযাপন করতে চায় বসুন্ধরা কিংস। এ ব্যাপারে ইতোমধ্যে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান বরাবর চিঠি দিয়েছে বসুন্ধরা কিংস।  

আগামী ২৫ জুলাই (সোমবার) লিগের ২১তম রাউন্ডে বসুন্ধরা কিংস অ্যারেনায় আবাহনী লিমিটেডের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস। লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, আর রানার আপ আবাহনী। এই রাউন্ডে চ্যাম্পিয়ন ও রানার আপের ম্যাচ হওয়ায় এ দিনই লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করার কথা জানিয়ে বাফুফের কাছে চিঠি দিয়েছে বসুন্ধরা কিংস।  

চিঠিতে বসুন্ধরা কিংস উল্লেখ করেছে যে,'লিগের শেষ রাউন্ডে চ্যাম্পিয়ন ও রানার আপের ম্যাচ ঢাকার বাইরে। দুই দল দুই মাঠে খেলবে। তাই ২৫ জুলাই ২১তম রাউন্ডের ম্যাচে যেহেতু উভয় দলই উপস্থিত থাকবে সেহেতু পুরস্কার বিতরণী অনুষ্ঠান এ দিনই করা হোক। কিংস অ্যারেনায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে। '

বসুন্ধরা কিংস এই চিঠিতে আরও উল্লেখ্য করেছে যে,'২৫ জুলাই যদি পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন না করে তবে পরবর্তীতে এই ট্রফি তাঁরা গ্রহণ করবেনা। ' বসুন্ধরা কিংসের এই চিঠির প্রেক্ষিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa