ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

এল ক্লাসিকোর আগে রিয়ালকে বার্সা সভাপতির খোঁচা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এল ক্লাসিকোর আগে রিয়ালকে বার্সা সভাপতির খোঁচা

মৌসুম শুরুর আগেই এলক্লাসিকো ম্যাচ উপভোগ করতে যাচ্ছে ফুটবল বিশ্ব। রিয়াল-বার্সার এই মর্যাদার লড়াই প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ হলেও দুই দলের কাছে এটি সমান গুরুত্বপূর্ণ ঐতিহ্যগত কারণেই।

এল ক্লাসিকোর লড়াই বরাবরই মাঠ ছাপিয়ে সীমানা পেরিয়ে যায়। এবারও তার ব্যাতিক্রম হয়নি। এল ক্লাসিকোর আগে রিয়াল মাদ্রিদকে খোচাই দিয়েছেন বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তা।

লাস ভেগাসে বিশাল এক ইলেকট্রনিক ব্যানার উন্মোচন করেছে বার্সেলোনা। হোয়ান লাপোর্তার প্রচারণা ব্যবস্থাপক লুইস কারাসকোর বানানো সেই ব্যানার দিয়ে মূলত ট্রল করা হয়েছে রিয়ালকে।

ব্যানারে লাপোর্তার একটি ছবি ভেসে ওঠে, সঙ্গে স্প্যানিশ ভাষায় কিছু লেখাও। সেই লেখার বাংলা মানে দাঁড়ায়, ‘দুশ্চিন্তা কোরো না মেরেঙ্গুস (রিয়াল মাদ্রিদ)। ভেগাসে যা–ই ঘটুক, সেটা ভেগাসেই থাকবে। ’ মৌসুমের প্রথম এল ক্লাসিকোটা হবে যুক্তরাষ্ট্রে। বাংলাদেশ সময় আগামীকাল সকাল নয়টায় লাস ভেগাসে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

ব্যানারের এ কথা দেখে যে কারও মনেই প্রশ্ন আসবে—রিয়াল মাদ্রিদকে কী খোঁচা দিতে চাইলেন লাপোর্তা? ব্যানারের এ লেখা দিয়ে লাপোর্তা আসলে গত মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যুতে হওয়া এল ক্লাসিকোর ফলই রিয়ালকে মনে করিয়ে দিতে চেয়েছেন। সে ম্যাচে রিয়ালকে ৪-০ গোলে হারিয়েছিল জাভি হার্নান্দেজের বার্সেলোনা।

বাংলাদেশ সময: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa