ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্যালন ডি’অর জিতবেন নেইমার, ভেবেছিলেন এরেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
ব্যালন ডি’অর জিতবেন নেইমার, ভেবেছিলেন এরেরা

বার্সেলোনার হয়ে নেইমারের মৌসুমগুলো কাটে দুর্দান্ত। দারুণ ফর্মে থাকা এই ব্রাজিলিয়ান পিএসজিতে গিয়েই ভূগেছেন ফর্ম খরায়।

গোলসংখ্যার পাশাপাশি কমতে থাকে তার অ্যাসিস্ট। ব্যালন ডি’অরে দুইবার সেরা তিনে থাকা এই ফরোয়ার্ড পরবর্তীর্তে আর ধরে রাখতে পারেননি এই অবস্থান।

রোনালদিনহো-কাকা-রোনাল্ডোর পর নেইমারকেই ব্রাজিলের পরবর্তী সুপারস্টার ভাবা হলেও সেই স্থান ধরে রাখতে পারেননি তিনি। বয়সও দিনে দিনে বেড়ে চলেছে পিএসজির এই ফরোয়ার্ডের। কিন্তু ক্যারিয়ারে এখনও পেলেন না ব্যালন ডি’অরের দেখা। এই আক্ষেপে ব্রাজিলিয়ান সমর্থকদের মতো পুড়ছেন তার সতীর্থ আনদের এরেরাও।

বিশ্বের সেরা পাঁচ ফুটবলারের মধ্যে নেইমারকে রেখেছেন এরেরা। স্প্যানিশ এই মিডফিল্ডার ভেবেছিলেন অন্তত একবার হলেও নেইমার ব্যালন ডি’অর পাবেন। স্প্যানিশ এক দৈনিক এএসে দেওয়া সাক্ষাৎকারে এরেরা বলেন, ‘আমি ভেবেছিলাম, নেইমার এত দিনে একটা ব্যালন ডি'অর জিতবে। তবে এখনো সে সম্ভাবনা শেষ হয়ে গেছে, তা বলছি না। ওর সঙ্গে থাকা, খেলতে পারাই আনন্দের। সতীর্থ হিসেবে নেইমার অসাধারণ, আর ফুটবলার হিসেবে বিশ্বের সেরা পাঁচের একজন। ওর সঙ্গে আমার সম্পর্কটা দারুণ বন্ধুত্বপূর্ণ। ’

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।