ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মোহামেডানের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুন ২৭, ২০২২
মোহামেডানের জয়

কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে সোমবার প্রিমিয়ার লিগে মোহামেডানের জয় ৩-১ গোলে। প্রথম লেগে শেখ জামালের বিপক্ষে ১-১ ড্র করেছিল তারা।

 পোস্ট-দুর্ভাগ্য বাধা হয়ে দাঁড়াল তিনবার। আত্মঘাতী গোলও হজম করতে হলো। তারপরও জয়ের হাসি মোহামেডান স্পোর্টিং ক্লাবের।

আগের ম্যাচে আবাহনীর কাছে হেরে আজ (সোমবার)সাদা-কালো শিবির শুরু থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় ছিল। ম্যাচের তিনটি গোলই হয়েছে প্রথমার্ধে।

৩৫ মিনিটে প্রথম গোল করে মোহামেডান। সাদেকুজ্জামান ফাহিমের ক্রসে মোরছালিন প্লেসিং শটে গোল করেন। তিন মিনিট পর আত্মঘাতী গোলে সমতায় ফেরে শেখ জামাল। ৩৮ মিনিটে ওতাবেকের ডান পায়ের জোরালো শট দিয়াবাতের শরীরে লেগে জড়িয়ে যায় জালে। ৫ মিনিট পর অবশ্য মোহামেডান ব্যবধান বাড়িয়ে নেয়।

৪৩ মিনিটে রায়হান বল ক্লিয়ার করতে গিয়ে হাত দিয়ে স্পর্শ করেন। পেনাল্টি থেকে সোলেমানে দিয়াবাতে জোরালো শটে জাল কাঁপান। গোলরক্ষক বলের লাইনে ঝাঁপিয়েও তা আটকাতে পারেননি।

বিরতি থেকে ঘুরে এসে শেখ জামাল ভাগ্য বদল করতে পারেনি। অপর দিকে মোহামেডান এই অর্ধেও গোল পেয়েছে। তবে শুরুর দিতে শাহরিয়ার ইমনের গোল প্রচেষ্টা বাধাগ্রস্ত হয় পোস্টে।

৮৩ মিনিটে আরিফুল ইসলামের হাতে বল লাগলে আবার পেনাল্টি পায় সাদা-কালোরা। সোলেমানে দিয়াবাতে লক্ষ্যভেদ করে দলের জয় নিশ্চিত করেন।

মোহামেডান ১৭ ম্যাচে ষষ্ঠ জয়ে ২৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে। শেখ জামাল সমান ম্যাচে তৃতীয় হারে আগের ৩০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।