ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

‘আমরা কখনো জিদানের সঙ্গে কথাই বলিনি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুন ২২, ২০২২
‘আমরা কখনো জিদানের সঙ্গে কথাই বলিনি’

খবরটি প্রায়ই ছড়িয়ে পড়ে সংবাদ মাধ্যমে। প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের কোচ হচ্ছেন জিনেদিন জিদান, এমনটা শোনা যায় প্রায়ই।

তবে কয়েক দিন আগে খবরটি ছড়িয়ে পড়েছিল বেশ জোরেশোরেই।  

জিদানের সঙ্গে নাকি পিএসজির কথাবার্তা অনেকদূর এগিয়ে গেছে, এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি। গুঞ্জনটা ছড়িয়ে পড়েছিল এমন পর্যায়েও। পরে অবশ্য বলা হয়েছিল পিএসজিকে নাকি ফিরিয়ে দিয়েছেন জিদান।  

তবে ফরাসি ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি জানালেন, কখনো জিদানের সঙ্গে কথাই বলেননি তারা। যদিও বর্তমান কোচ মাওরোসিও পচেত্তিনো যে আর দায়িত্বে থাকছেন না, স্পষ্টই বোঝা গেছে তার কথায়। সঙ্গে নিসের কোচ ক্রিস্টোফি গালতিয়ার ব্যাপারে নিজেদের আগ্রহের কথাও জানিয়েছেন পিএসজি সভাপতি।  

লা প্যারিসিয়ানকে দেওয়া সাক্ষাৎকারে খেলাইফি বলেছেন, ‘আমি আপনাকে একটা কথা বলতে পারি- আমরা কখনো জিদানের সঙ্গে কথা বলিনি, সরাসরি অথবা অন্য কোনোভাবে। তাকে নিয়ে অনেক ক্লাবই আগ্রহী, জাতীয় দলও; কিন্তু আমরা কখনো তার সঙ্গে আলোচনা করিনি। আমরা এমন একজন কোচকে বেছে নেবো যে আমরা যেটা চাচ্ছি সেটা দিতে সেরা হবে। ’ 
 
নিসের কোচের ব্যাপারে নিজেদের আগ্রহের কথা জানিয়ে পিএসজি সভাপতি বলেছেন, ‘আমরা নিসের সঙ্গে কথা বলেছি, এটা গোপন কিছু না। আমি আশা করি শিগগিরই একটা চুক্তিতে পৌঁছাতে পারবো। কিন্তু আমি নিস ও তাদের প্রেসিডেন্টকে সম্মান করি, সবাই নিজেদের আগ্রহকে ডিফেন্ড করবে। ’

বাংলাদেশ সময় : ১০৩৯, জুন ২২, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa