ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ফুটবল

স্পেন দলে ফিরলেন ফাতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মে ২৩, ২০২২
স্পেন দলে ফিরলেন ফাতি

চোটের কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে ছিলেন স্পেনের তরুণ ফুটবলার আনসু ফাতি। তবে চোট থেকে সেরে উঠে নিজের ক্লাব বার্সেলোনায় ফিরেছেন ফাতি।

এবার ডাক পেলেন স্পেনের জাতীয় দলে।  নেশন্স লিগের জন্য দল ঘোষনা করেছে স্পেন। সেই দলে রয়েছে আনসু ফাতির নামও।

জুনে আয়োজিত হতে যাওয়া প্রতিযোগিতাটির জন্য আজ সোমবার (২৩ মে) ২৫ সদস্যের দল ঘোষণা করেছেন কোচ লুইস এনরিকে। ২০২১-২২ মৌসুমে কয়েকবার চোটের সঙ্গে লড়াই করা ফাতি সবশেষ স্পেন দলে ডাক পেয়েছিলেন গত নভেম্বরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে। কিন্তু নতুন করে চোটে আক্রান্ত হওয়ার সেবার আর খেলা হয়নি তার।

জাতীয় দলে ফাতির অভিষেক ২০২০ সালে, নেশন্স লিগে। স্পেনের জার্সিতে এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছেন বার্সেলোনার তরুণ তারকা। গোল করেছেন একটি।

এবারের নেশন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে আগামী ২ জুন পর্তুগালের বিপক্ষে খেলবে স্পেন। এ লিগের ২ নম্বর গ্রুপের অন্য দুই দল চেক রিপাবলিক ও সুইজারল্যান্ড।

স্পেন স্কোয়াড:
গোলরক্ষক: উনাই সিমোন, রবার্তো সানচেস, দাভিদ রায়া

ডিফেন্ডার: ইনিগো মার্তিনেজ, পাও তোরেস, দানি কারভাহাল, জর্দি আলবা, এরিক গার্সিয়া, এমেরিক লাপোর্ত, সেসার আসপিলিকুয়েতা, মার্কোস আলোনসো

মিডফিল্ডার: সার্জিও বুসকেটস, গাভি, কোকে, মার্কোস লরেন্তে, রদ্রি, থিয়াগো আলকান্তারা, কার্লোস সোলের

ফরোয়ার্ড: আলভারো মোরাতা, মার্কো আসেনসিও, রাউল দে তমাস, দানি ওলমো, পাবলো সারাবিয়া, আনসু ফাতি, ফেররান তরেস।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ২৩ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa