ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ফুটবল

আত্মবিশ্বাসী ব্রুজোন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২২
আত্মবিশ্বাসী ব্রুজোন

এএফসি কাপের প্রথম ম্যাচে মালদ্বীপের ক্লাব মাজিয়াকে হারিয়ে বসুন্ধরা কিংসের শুরুটা ছিল আশাজাগানিয়া। অন্যদিকে গোকুলাম কেরেলার বিপক্ষে হেরে যাত্র শুরু করেছিল গ্রুপের আরেক প্রতিপক্ষ এটিকে মোহনবাগান।

তবে দ্বিতীয় ম্যাচে মোহনবাগোনের বিপক্ষে ৪-০ গোলে হেরে যায় কিংস। তবে এখনো পরের রাউন্ডে যাওয়ার সুযোগ আছে অস্কার ব্রুজোনের শিষ্যদের। সেই সুযোগ কাজে লাগানোর বিষয়ে আত্মবিশ্বাসী কিংসের ম্যাজিশিয়ান ব্রুজোন।

এক জয় ও এক হারে পরের রাউন্ডে যাওয়ার সমীকরণ কিছুটা কঠিন কিংসের। আগামীকাল শেষ ম্যাচে গোকুলামকে হারালে আর মাজিয়ার কাছে মোহনবাগান পয়েন্ট খোয়ালে তবেই কপাল খুলে যাবে বসুন্ধরা কিংসের। তবে এতসব সমীকরণ নিয়ে ভাবছেন না ব্রুজোন। নিজিদের কাজটা সেরে রাখেতে চান তিনি।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এসে অস্কার ব্রুজোন বলেন, 'বাগানের বিপক্ষের ম্যাচে আমরা কিছু ভুল করলেও, এখনো লড়াইয়ের সুযোগ আছে। আমরা জানি, আমাদের এটা করতে হবে এবং আত্মবিশ্বাসের সাথে খেলতে হবে। '

অস্কার ব্রুজোন আরো বলেন, 'আমরা চ্যাম্পিয়ন দল এবং আমরা সব সময় খারাপ সময় থেকে ফিরে এসেছি।  যে ভুল করেছি সেগুলো থেকে উন্নতি করতে হবে। আগামীকালের ম্যাচ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী আমরা। '

মোহনবাগানকে ৪-২ ব্যবধানে হারিয়ে আসর শুরু করা কেরালা দ্বিতীয় ম্যাচে মাজিয়ার কাছে হেরে হোঁচট খেয়েছে। পরের রাউন্ডে যেতে হলে কিংসকে হারানোর পাশাপাশি তাকিয়ে থাকতে হবে মোহনবাগান ম্যাচেও। কেরালা এই ম্যাচে সবটুকু দিয়ে চেষ্টা করতে চাইবে, তাদেরকে নিয়ে তাই সতর্ক ব্রুজোন, 'কেরালা ধৈর্যশীল দল, তারা গোলের জন্য এত ক্ষুধার্ত থাকে না। তাদের দ্রুতগতির খেলোয়াড় আছে। রক্ষণে তারা দারুণ। ' আগামীকাল বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা,২৩ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa