ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ফুটবল

গেতাফের মাঠে হোঁচট খেল বিবর্ণ বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মে ১৬, ২০২২
গেতাফের মাঠে হোঁচট খেল বিবর্ণ বার্সেলোনা

লা লিগায় গেতাফের বিপক্ষে নিয়মিত একাদশের কয়েকজনকে বাইরে রেখে খেলতে নেমে হোঁচট খেল বার্সেলোনা। এই প্রতিযোগীতায় টানা তিন জয়ের পর রোববার (১৫ মে) রাতে স্বাগতিকদের বিপক্ষে গোলশূণ্য ড্র করে জাভি হের্নান্দেজের দল।

 

ম্যাচজুড়ে বিবর্ণ বার্সা লক্ষ্যে শট রাখতে পেরেছে মাত্র একটি। অপরদিকে ৯টি শটের মধ্যে ৩টি লক্ষ্যে রাখতে পেরেছে গেতাফে। যদিও গোল পায়নি কেউই।

এদিন ড্র করলেও অন্য ম্যাচের ফল পক্ষে আসায় ৩৭ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে রানার্সাপ নিশ্চিত হয়েছে বার্সেলোনার। এতে আগামী মৌসুমে স্প্যানিশ সুপার কাপ খেলা নিশ্চিত করলো কাতালানরা। এর আগেই অবশ্য সেরা চারে থাকা নিশ্চিত করে আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে জাভির শিষ্যরা।  

প্রতিপক্ষের মাঠে বল দখলে এগিয়ে থাকলেও আক্রমণে বিবর্ণ ছিল বার্সেলোনা। প্রথম ৪০ মিনিটে গোলের জন্য কোনো শটই নিতে পারেনি তারা। অপরদিকে আক্রমণের দিক থেকে আধিপত্য ছিল স্বাগতিকদের। তবে মার্ক আন্ড্রে টে স্টেগেনের নৈপুণ্যে এবারের মতো রক্ষা পায় কাতালানরা। বিরতির পর খেলতে নেমে গোল করতে মরিয়া বার্সা বেশ কয়েকটি আক্রমণে যায়। তবে পরিষ্কার কোনো সুযোগ তৈরি করতে না পারায় গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

রোববার (২২ মে) শেষ রাউন্ডে ক্যাম্প ন্যু’য়ে ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, মে ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa