ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফুটবলে ফিরতে চান আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
ফুটবলে ফিরতে চান আগুয়েরো

হৃদযন্ত্রের স্পন্দন জটিলতার কারণে ফুটবল থেকে আগেই অবসর নিয়েছেন আর্জেন্টাইন তারকা সের্হিও আগুয়েরো। হাজারো সমর্থকদের কাঁদিয়ে গতবছর আনুষ্ঠানিকভাবে বিদায় নেন তিনি।

পেশাদার ফুটবল থেকে বিদায় নিলেও মাঠে ফিরতে মুখিয়ে রয়েছেন সাবেক এই ম্যানসিটি সুপারস্টার। তবে চ্যারিটিমূলক ম্যাচে খেলতে চান তিনি।

বুধবার (৩১ মার্চ) টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে আগুয়েরো বলেন, ‘গতকাল (মঙ্গলবার) হঠাৎ করেই আমার মনে হলো, আমি আবারও ফুটবল খেলতে পারি। চিকিৎসকরা আমাকে পাঁচ বা ছয় মাস মাঠের বাইরে থাকার কথা বলেছিলেন, কিন্তু আমি এখনই আবার অনুশীলন করতে চাই। ’

দীর্ঘদিন ধরেই ফুটবল থেকে বাইরে থাকায় খেলার অভাববোধ করছেন আগুয়েরো। তাই খেলতে চান মনের ভালোলাগার জন্যই। তিনি বলেন ‘আমি মনের ভালোলাগার জন্য খেলতে চাই। আমাকে মায়ামিতে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানানো হয়েছিল, কিন্তু আমি সেখানে যাইনি। ’

গত মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলে অনেক আশা নিয়ে ম্যানসিটি থেকে বার্সেলোনায় যোগ দেন আগুয়েরো। লক্ষ্য ছিল দলটির হয়ে আরও কয়েকবছর খেলে যাবেন তিনি। কিন্তু হৃদরোগের জন্য আর মাঠে ফেরা হয়নি তার। চিকিৎসকদের পরামর্শ মোতাবেক গত বছরের ডিসেম্বরে ৩৩ বছর বয়সেই ক্যারিয়ারের ইতি টেনে দেন আর্জেন্টাইন এই তারকা।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।