ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

জয়ে ফিরল মোহামেডান, বিতর্কিত পেনাল্টির শিকার শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
জয়ে ফিরল মোহামেডান, বিতর্কিত পেনাল্টির শিকার শেখ রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়ে জয়ে ফিরল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দিনের আরেক ম্যাচে পুলিশ এফসির বিপক্ষে ড্র করে শেখ রাসেল ক্রীড়া চক্র।

 

শুক্রবার (১৮ মার্চ) কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ২-১ গোলে জিতেছে মোহামেডান। দলকে প্রথমে এগিয়ে নেন সাহেদ হোসেন মিয়া। এরপর বদলি হয়ে নামা সাইফ শামসুদ ব্যবধান দ্বিগুণ করেন। মুক্তিযোদ্ধা সংসদের একমাত্র গোলটি আসে আমিনুর রহমান সজীবের পা থেকে।

একই দিনের আরেক ম্যাচে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতেই মোহাম্মদ জুয়েলের গোলে পুলিশ এফসির বিপক্ষে এগিয়ে যায় শেখ রাসেল। কিন্তু শেষদিকে এসে ৭০তম মিনিটে বিতর্কিত পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরে পুলিশ এফসি। এই গোলেই সমতায় থেকে মাঠ ছাড়ে ক্লাবটি।

১৫ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে পুলিশ এফসি। ৬ পয়েন্ট নিয়ে এগারোতে অবস্থান শেখ রাসেলের। ২৪ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে বসুন্ধরা কিংস। ১৩ পয়েন্ট নিয়ে ছয়ে মোহামেডান ও ৬ পয়েন্ট নিয়ে দশে অবস্থান মুক্তিযোদ্ধা সংসদের।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।