ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

ফুটবল

করোনায় বাতিল পিএসজির মধ্যপ্রাচ্য সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
করোনায় বাতিল পিএসজির মধ্যপ্রাচ্য সফর রিয়াদ সিজন কাপে খেলার কথা ছিল পিএসজির, যা করোনায় বাতিল হয়ে গেছে/সংগৃহীত ছবি

অনুশীলন ক্যাম্পের জন্য মধ্যপ্রাচ্যের দেশ কাতারে যাওয়ার কথা ছিল পিএসজির। কিন্তু করোনা মহামারির কারণে সেই সফর বাতিল করা হয়েছে।

সেই সঙ্গে বাতিল হয়েছে তাদের সৌদি আরব সফরও।

এক বিবৃতিতে পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, ''ফ্রান্সে বর্তমান করোনার যা পরিস্থিতি তাতে পিএসজি ২০২২ সালে কাতারের শীতকালীন সফর বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। খেলোয়াড় ও স্টাফদের স্বাস্থ্য নিরাপত্তার বিষয়টি বিবেচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। '

তিন দিনের অনুশীলন ক্যাম্প ছাড়াও আগামী ১৯ জানুয়ারি সৌদি আরবের রাজধানী রিয়াদে স্থানীয় ক্লাবের বিপক্ষে একটি প্রীতি ম্যাচও খেলার কথা ছিল মাওরিসিও পচেত্তিনোর দলের। কিন্তু আপাতত সফরে যাওয়া হচ্ছে না তাদের।

এদিকে পিএসজি শিবিরও করোনা হানায় জর্জরিত। ফরোয়ার্ড লিওনেল মেসি, গোলরক্ষক জিয়ানলুইজি দুনারুমা, ডিফেন্ডার হুয়ান বেরনেট এবং মিডফিল্ডার দানিলো পেরেইরার পর নতুন করে আক্রান্ত হয়েছেন আনহেল দি মারিয়া ও হুলিয়ান ড্রাক্সলার। এ কারণে গত রোববার লিঁওর বিপক্ষে লিগ কাপের ম্যাচে তারা খেলতে পারেননি। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।  

শীতকালীন বিরতিতে বড়দিনের ছুটি কাটাতে আর্জেন্টিনা গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন লিওনেল মেসি। এরপর তিনি নেগেটিভ হয়ে সম্প্রতি প্যারিসে ফিরেছেন। তবে মাঠে ফিরতে আরও সময় লাগবে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa