ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

শেখ জামালকে রুখে দিল উত্তর বারিধারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
শেখ জামালকে রুখে দিল উত্তর বারিধারা ছবি: শোয়েব মিথুন

স্বাধীনতা কাপের প্রথম ম্যাচে দারুণ জয় পাওয়া শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে রুখে দিল উত্তর বারিধারা। আসরের ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে হেরে যাওয়া বারিধারা এদিন শেখ জামালের বিপক্ষে গোলশূণ্য ড্র করে মাঠ ছাড়ে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণে ধার পাচ্ছিল না শেখ জামাল। কয়েকবার আক্রমণে গিয়েও গোলের দেখা পাচ্ছিল না ক্লাবটি। দশম মিনিটে উল্টো আক্রমণ করে বসে বারিধারা। তবে সেবার রক্ষণভাগের কারণে বেঁচে যায় শেখ জামাল। ১৭তম মিনিটে বারিধারার পাপন সিংকে ফাউল করেন শেখ জামালের ভালিজনোভ ওতাবেক। কিছুক্ষণ বিষয়টি ঝামেলা বাঁধালেও হলুদ কার্ডে বিষয়টি মিমাংসা করে রেফারি।

প্রথমাতের মতো দ্বিতীয়ার্ধেও এলোমেলো ছিল শেখ জামাল। যদিও শেষদিকে কয়েকটি সুযোগ পেয়েছিল তারা। তবে তা কাজে লাগাতে পারেনি ফরোয়ার্ডরা। ফলে গোলশূণ্য ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ২০১৩ সালের রানার্সআপ দলকে।

দুই ম্যাচে এক জয় এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে কোয়ার্টার-ফাইনালের খুব কাছে শেখ জামাল। অপরদিকে এই ম্যাচে ১ পয়েন্ট পেয়ে আশা বাঁচিয়ে রেখেছে উত্তর বারিধারার।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa