ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

নৌবাহিনীর জালে বসুন্ধরা কিংসের ৬ গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
নৌবাহিনীর জালে বসুন্ধরা কিংসের ৬ গোল ছবি: শোয়েব মিথুন

স্বাধীনতা কাপের শিরোপা ধরে রাখার মিশন বিশাল জয় দিয়েই শুরু করল বসুন্ধরা কিংস। স্তইয়ান ভ্রানিয়াস, ফের্নান্দেস, কিংসলে ও রবসন দি সিলভা রবিনিয়োর দাপুটে ফুটবলের সামনে দাঁড়াতেই পারেনি তাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ বাংলাদেশ নৌবাহিনী।

 

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মঙ্গলবার গ্রুপ 'বি'-এর ম্যাচে ৬-০ গোলে জিতেছে বসুন্ধরা কিংস। বসনিয়া-হার্জেগোভিনার লিগে গত মৌসুমে দ্বিতীয় সর্বোচ্চ গোল করা ফরোয়ার্ড ভ্রানিয়াস কিংসের হয়ে অভিষেকেই করলেন জোড়া গোল। এছাড়া ফের্নান্দেস, কিংসলে ও রবসন দি সিলভা রবিনিয়ো একটি করে গোল করেছেন। ষষ্ঠ গোলটি আত্মঘাতী।  

প্রথমার্ধের শুরু থেকেই দারুণ সব আক্রমণ শানায় বসুন্ধরা কিংস। তবে ফলাফল আসে ৪১তম মিনিটে। ডান দিক থেকে ফের্নান্দেসের বাড়ানো ক্রস নৌবাহিনীর দুই ডিফেন্ডার ক্লিয়ার না করতে পারলে দারুণ হেডে লক্ষ্যভেদ করেন ভ্রানিয়াস। ৪৩তম মিনিটে রবিনিয়োর পাস নিয়ন্ত্রণে নিয়ে বল বাড়ান মোহাম্মদ ইব্রাহিম। নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ফের্নান্দেস।

৬৮তম মিনিটে ইব্রাহিমের ক্রস বক্সের মধ্যে পেয়ে বাঁ পায়ের শটে বল জালে জড়ান ভ্রানিয়াস। ৭৯তম মিনিটে বিশ্বনাথ ঘোষের পাস ধরে বক্সে ঢুকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন কিংসলে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আরও ২ গোল হজম করে নৌবাহিনী। যোগ করা সময়ের প্রথম মিনিটে ফের্নান্দেসের পাস ধরে রবিনিয়োর শটে ব্যবধান হয় ৫-০। এক মিনিট পরেই ক্রস ফেরাতে গিয়ে হাবিবুর হেডে নিজেদের জালেই বল জড়ান।

গ্রুপের অন্য ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ১-১ ড্র করেছে বাংলাদেশ পুলিশ এফসি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa