ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

ফুটবল

এবারের ব্যালন ডি’অর পাবে মেসি: রামোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এবারের ব্যালন ডি’অর পাবে মেসি: রামোস

বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব পিএসজিতে এসেও যেন পারফরম্যান্সের কোনো ঘাটতি নেই লিওনেল মেসির। তেমন গোল না পেলেও ক্লাবটির হয়ে করে যাচ্ছেন একের পর এক অ্যাসিস্ট।

অপরদিকে দীর্ঘ ২ মাস পর পিএসজিতে অভিষেক হয়েছে স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসের। আর তার অভিষেক ম্যাচেই অ্যাসিস্টের হ্যাটট্রিক করেন মেসি।

একমসময় চিরপ্রতিদ্বন্দ্বী হয়ে মাঠে উত্তেজনা ছড়ানো মেসি ও রামোস এখন একই দলের হয়ে খেলছেন। তাদের মধ্যে নেই কোনো দ্বন্দ্ব, বরং মিলেমিশে খেলে দলকে জেতাচ্ছেন দু’জনেই। ব্যালন ডি’অর ঘোষণার ঠিক একদিন আগে সাঁত এতিয়েনের বিপক্ষে ৩-১ গোলে জিতে পিএসজি। ম্যাচ শেষে ব্যালন ডি’অর পাওয়া নিয়ে মুখ খুলেন রিয়াল মাদ্রিদের সাবেক এই ডিফেন্ডার। সতীর্থ মেসিকেই তিনি সবচেয়ে বেশি এগিয়ে রাখছেন এবার।

এবারের ব্যালন ডি’অর কার হাতে যাচ্ছে- ম্যাচ শেষে এমন প্রশ্নের উত্তর দিয়েছেন রামোস। মেসির চিরশত্রু হিসেবে পরিচিত রামোস ইএসপিএন-কে বলেন, ‘এ বিষয়ে আমি অবশ্যই মেসির পক্ষে দাঁড়িয়েছি। আমি অনেক শুভকামনা জানাই মেসিকে। ’

রামোস আরো বলেন, ‘মেসি পিএসজিতে অনেক ভালো আছে। আমি মনে করি, সে এমন একজন খেলোয়াড় যে সত্যিকারে পার্থক্য গড়ে দিতে পারে। সে একজন অনন্য খেলোয়াড় এবং তাকে দলে পাওয়াটা সৌভাগ্যের ব্যাপার। ’

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa