ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ফুটবল

৮০ বছর বয়সেও মাঠে নামতে প্রস্তুত পেলে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
৮০ বছর বয়সেও মাঠে নামতে প্রস্তুত পেলে!

দীর্ঘদিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। গত ৪ সেপ্টেম্বর অস্ত্রোপচারের মাধ্যমে তার কোলনের টিউমার বের করা হয়।

এরপর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বৃহস্পতিবার (১৪ অক্টোবর) তিনি জানালেন, এখন পুরোপুরি সুস্থ আছেন।

দীর্ঘদিন পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে ভুলেননি সাবেক এ ব্রাজিলিয়ান তারকা। কতটা সুস্থ সে বিষয়ে জানাতে গিয়ে মজা করেই পেলে বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এক ভিডিওতে বলেন, ঈশ্বরকে অশেষ ধন্যবাদ যে আমি খুবই সুস্থ অনুভব করছি। মাঠে নেমে ফুটবল খেলতে প্রস্তুত আমি। রোববারের অপেক্ষায় আছি। গুরুত্ব দিয়েই বলছি (আমার অসুস্থতার সময়ে) আপনাদের থেকে যা (শুভকামনা) পেয়েছিলাম তা আমার মনবল বাড়িয়ে দিয়েছিল, আমাকে শক্তিশালী করেছিল। আপনাদের অশেষ ধন্যবাদ।  

এর আগে হাসপাতালে পেলে চিকিৎসাধীন থাকাকালীন ইনস্টাগ্রাম বার্তায় তার মেয়ে কেলি নাসিমেন্টো লিখেছিলেন, ‘বাবা এখন বেশ শক্তিশালী। সুস্থ হয়ে উঠছেন। কয়েক দিনের মধ্যেই বাবা হাসপাতাল থেকে ছাড়া পাবেন। তবে নিজের বাড়িতে চিকিৎসা চালিয়ে যেতে হবে। ' 

ব্রাজিল জাতীয় দল, সান্তোস ও নিউইয়র্ক কসমসে খেলাকালীন খুব কম চোট পাওয়া পেলেকে এই বয়সে এসে বেশ ভুগতে হচ্ছে। বছরের পর বছর ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন এবং সাহায্য ছাড়া চলাফেরা করতে পারেন না এখন।

ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোল করে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। চারটি বিশ্বকাপে গোল করা মাত্র চারজন খেলোয়াড়ের একজন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।