ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

অ্যাতলেটিকোতে ফিরলেন গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
অ্যাতলেটিকোতে ফিরলেন গ্রিজম্যান

চলতি দলবদল মৌসুমের প্রথম থেকেই বার্সেলোনা ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যানকে নিয়ে আগ্রহ দেখিয়েছিল কয়েকটি ক্লাব। কিন্তু দলবদলের শেষ দিনে ফরাসি এ তারকা পাড়ি জমালেন পুরোনো সেই ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদে।

 

এক বছর ধারে থাকার চুক্তিতে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে অ্যাতলেটিকো মাদ্রিদে পাড়ি জমিয়েছেন আঁতোয়া গ্রিজম্যান। চুক্তি শেষে চাইলে কাতালানদের থেকে ফরাসি এ ফরোয়ার্ডকে কিনতে পারবে বর্তমান লা লিগা চ্যাম্পিয়নরা। নিজেদের ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে অ্যাতলেটিকো।  

চলতি মৌসুমে আর্থিক সংকট থেকে বেরিয়ে আসতে বার্সেলোনা অনেক চেষ্টা করে যাচ্ছে। একের পর এক ফুটবলার বিক্রির পাশাপাশি ধারে পাঠানো এবং ক্লাবে থাকা পুরোনো খেলোয়াড়দের বেতন কমানোর মাধ্যমে আর্থিকভাবে কিছুটা হলেও সচল হয়েছে কাতালানরা।

অ্যাতলেটিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমিওনে অবশ্য আগে থেকেই গ্রিজম্যানকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছিলেন। আর সেটিই হলো। ফরাসি এ তারকার বেতন এখন বহন করবে বর্তমান লা লিগা চ্যাম্পিয়নরা। ক্লাবটির মিডফিল্ডার সাউল নিগুয়েজ ধারে ইংলিশ ক্লাব চেলসিতে যোগ দেয়। সেখান থেকে পাওয়া মূল্য দিয়ে গ্রিজম্যানের বেতন দিতে সমস্যা হবে না অ্যাতলেটিকোর।  

বার্সেলোনায় গিয়ে পারফরম্যান্সে ভাটা পরলেও দীর্ঘদিন পর পুরোনো সেই ক্লাবে ফিরে আগের মতোই হয়তো দুর্দান্ত খেলা দেখা যাবে ফরাসি এ তারকার। অ্যাতলেটিকো কোচ সিমিওনে এখন লুইস সুয়ারেস, জোয়াও ফেলিক্সের পাশাপাশি গ্রিজম্যানকে নিয়ে দুর্দান্ত এক আক্রমনভাগ তৈরি করবেন।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa